বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:১৩ অপরাহ্ন

বাজি ধরে গরম চা খেতে গিয়ে হাসপাতালে বাজিকর

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
Pabnamail24

পাবনার সাঁথিয়ায় একশ টাকা বাজি ধরে গরম চা খেতে গিয়ে বাজিকর হাসপাতালে ভর্তি হয়েছেন। পরে গরম চা তে মুখে ও কন্ঠনালীতে ফোসকা পড়ে জিহ্বা ফুলে গেছে। বাজী ধরা যুবক আব্দুল হাই সাঁথিয়া পৌরসভার ভবানীপুর গ্রামের মৃত কোবাদ আলীর ছেলে। ঘটনাটি ঘটেছে শুক্রবার উপজেলার গোপীনাথপুর বাজারে।

 

স্থানীয়রা বাসিন্দারা জানান, শুক্রবার রাতে উপজেলার গোপীনাথপুর বাজারে ফজলুর রহমান ফজুর চায়ের দোকানে একই এলাকার সবুজ উদ্দিন নামের এক ব্যক্তির সঙ্গে একশ টাকা বাজি ধরেন আব্দুল হাই। বাজিতে বলা হয় গরম চা একদমে (চুমুকে) খেয়ে ফেললে তাকে একশত টাকা দেয়া হবে।

আর যদি তা না পারে তবে আব্দুল হাই সবুজকে সম পরিমান টাকা দেবে। এতে রাজি হয়ে যান আব্দুল হাই। চা দোকানীর দেয়া গরম চায়ের কাপ হাতে নিয়ে খাওয়ার জন্য মুখে ঢেলে দেয়ার সঙ্গেই সঙ্গেই চিৎকার দিয়ে উঠেন আব্দুল হাই। পরে তার মুখে ও গলায় যন্ত্রণা শুরু হলে তার স্বজনরা রাত ১টার দিকে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করেন।

 

সাঁথিয়া হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও)ডা. আব্দুল্লাহ আল মামুন বলেন, অতিরিক্ত গরম চা মুখে নেয়ায় আব্দুলের মুখের ভেতর চারপাশে ফোসকা পরেছে ও জিহ্বা ফুলে গেছে। চিকিৎসা চলছে। তবে খুব সমস্যা নেই, ঠিক হতে একটু সময় লাগবে।

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!