বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পিএইচডি ডিগ্রি অর্জন করলেন প্রক্টর মো. কামাল হোসেন পাবনা হাসপাতালে দালালের বিরুদ্ধে নার্সকে মারধরের অভিযোগে কর্মবিরতি বাউয়েট আইন অনুষদের তিন সদস্য বিশিষ্ট টিমের দিল্লি ল’ কনফারেন্সে অংশগ্রহন। মুক্তিতে বাধা নেই সাবেক এমপি সেলিম রেজা হাবিবের দুলাই আশ্রয়ণ প্রকল্পের বাসীন্দাদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ কাশীনাথপুরে ক্যাডেট কলেজের নামে প্রতারণা! মালঞ্চি ইউনিয়ন, জমির ভুয়া মালিকানায় রাস্তা নির্মাণে বাধা দেয়ার অভিযোগ বেড়ায় পুলিশের বিরুদ্ধে টাকার বিনিময়ে আসামি ছেড়ে দেওয়ার অভিযোগ ধর্ষণ মামলায় পাবনার সাবেক এমপি আরজুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা তুরস্কের প্রেসিডেন্ট এরদোগানের সাথে মানবাধিকার কমিশনের সার্বক্ষণিক সদস্য সেলিম রেজা

চরগোবিন্দপুরে মাদক, জুয়া ও সন্ত্রাসী কর্মকান্ড’র প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত শুক্রবার, ১২ জুন, ২০২০
Pabnamail24
Pabnamail24
নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম:
পাবনার আমিনপুর থানার দুলাই চরগোবিন্দপুরে ইয়াবা-গাজা মাদক, জুয়া ও সন্ত্রাসী কর্মকান্ড বন্ধের প্রতিবাদে স্থানীয় গ্রামবাসী ও বাজারের ব্যবসায়ীরা সামাজিক ও শারীরিক দুরত্ব মেনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। বৃহস্পতিবার দুপুর ১২ টায় পাবনা-ঢাকা মহাসড়কের চরগোবিন্দপুর বাজারে মার্কেটের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 
মানববন্ধনে জানানো হয়, দীর্ঘদিন ধরেই স্থানীয় প্রভাবশালীদের ছত্রছায়ায় বহিরাগতরা এই এলাকায় নিষিদ্ধ মাদক ইয়াবা ও গাঁজার কেনাবেচা করছে। এছাড়াও ব্যাপক হাড়ে বৃদ্ধি পেয়েছে জুয়ার আসর ও সন্ত্রাসী কর্মকান্ড। তাদের এ সকল কর্মকান্ডে প্রতিনিয়ত আতংক ও উৎকণ্ঠার মধ্যে থাকতে হয়। মানববন্ধনে অভিযোগ করা হয়, পুলিশ অভিযান চালায়। মাদক ব্যবসায়ী, সেবনকারী, বিক্রেতা, জুয়াড়ি, সন্ত্রাসী ও চাঁদাবাজদের ধরলেও আইনের ফাঁকফোকর দিয়ে বেড়িয়ে এসে কার্যক্রম বৃদ্ধি করে দেয়। পাশাপাশি এলাকায় যারা প্রতিবাদ করে, তাদের প্রাণনাশের হুমকি ধামকি ও মারপিট পর্যন্ত করে থাকে। স্কুলকলেজ গামী ছেলেমেয়েদের নিরাপত্তা নিয়ে সংশয়ে রয়েছেন অভিভাবেকরা। 
Pabnamail24
প্রতিবাদ সভায় বক্তব্য দেন, আহম্মদপুর ইউপি সদস্য ফিরোজ হোসেন, স্থানীয় বাসিন্দা আনোয়ার হোসেন কলি, আবুল হাসনাত, কাজী পীযুষ আহমেদ, চঞ্চল কুমার সরকার প্রমুখ। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে স্থানীয় গ্রামবাসি, জনপ্রতিনিধি, ব্যবসায়ীসহ নানা শ্রেণিপেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। 
আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, এসএম মঈন উদ্দিন জানান, মাদক ও জুয়াড়িদের নির্র্মূলে এবং সন্ত্রাসী কর্মকান্ড প্রতিরোধ করতে পুলিশের পক্ষ থেকে অভিযান অব্যাহত রয়েছে। মাঝে মধ্যেই অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হচ্ছে। এই কার্যক্রম অব্যাহত রয়েছে। 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!