বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৫:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা সুগার মিল বন্ধের প্রতিবাদে আগুন জ্বালিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ ২৯তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২২তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত সাঁথিয়ায় ৩ বারের মেয়রকে বাদ দিয়ে প্রার্থীর তালিকা বিনামূল্যে পেঁয়াজ ও রসুন বীজ বিতরণ পাবনার বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ফখরুল ইসলাম আর নেই চাটমোহর পৌর নির্বাচনে মেয়র পদে আ’লীগ-বিএনপিসহ ৫ প্রার্থীর মনোনয়ন জমা ব্রিজ ভাঙ্গা নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন জেলা স্বেচ্ছাসেবকলীগের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে সংবর্ধনা বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি অব্যাহত ভুমি অফিস ভবনের স্থান নিয়ে পাল্টাপাল্টি অনশন ও মানববন্ধন

সাঁথিয়ায় একটি কালভার্টের দাবি দীর্ঘদিনেও পূরণ হয়নি, ফসলের ক্ষতি

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
Pabnamail24

পাবনার সাঁথিয়া উপজেলার ধোপাদহ ইউনিয়নের উজান খানমামুদপুরে ইছামতি নদীর ডাইকের উপর একটি কালভার্টের দাবি র্দীঘবছরেও পূরণ হয়নি এলাকাবাসীর।

ভুক্তভোগী এলাকাবাসী জানান, বোরো আবাদ মৌসুমে ইছামতি নদীতে পানি দিলে আই ৩,এস ৯ আওতাভুক্ত উজান খানমামুদপুরে আহম্মদের বাড়ির সামনে লিকেজ এর কারণে মাঠে পানি পানি প্রবেশ করে ফসলের ব্যাপক ক্ষতিসাধন হয়।

প্রতি বছরই ওই গ্রামের লোকজনকে এই সমস্যার সম্মুখীন হতে হয়।পাউবো’র র্কমর্কতা-র্কমচারীদের জানালে তারা এসে কয়েক বস্তা ইট, খোয়া দিয়ে দায়সাড়া কাজ করে যান।

এতে মূলত কোন স্থায়ী রক্ষাকবচ হয় না। ওই গ্রামের বাসিন্দা আলমাছ হোসেন মাস্টার জানান, এখানে একটি কালর্ভাট না থাকায় তাদের ফসলাদির ব্যাপক ক্ষতি হয়। অনেকের বাড়িতেও পানি ঢুকে যায়।

সম্প্রতি তারা এ ব্যাপারে বেড়া পাউবো’র নির্বাহী প্রকৌশলী বরাবর একটি লিখিত আবেদন করেছেন। এ ব্যাপারে নির্বাহী প্রকৌশলী আব্দুল হামিদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!