বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:০৬ অপরাহ্ন

সোনাই বিল অবৈধ দখলমুক্তর দাবী

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
Pabnamail24

পাবনার সাঁথিয়া উপজেলার নন্দনপুর ইউনিয়নের সোনাই বিল সন্ত্রাসীদের কাছ থেকে অবৈধ দখলমুক্ত করে প্রকৃত জেলেদের কাছে ফিরিয়ে দেওয়ার দাবী জানানো হয়েছে। এই বিলের ৭৫ বিঘা জমি দীর্ঘদিন সন্ত্রাসীরা অবৈধ দখল করে রেখেছে। সেই সঙ্গে সাঁিথযা উপজেলা যুবলীগ সভাপতি আশরাফুজ্জামান টুটুলের বহিস্কারাদেশ প্রত্যাহার দাবী করেছে জেলে সম্প্রদায়ের নেতৃবৃন্দ।

শনিবার দুপুরে সাঁথিয়া প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নন্দনপুর মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি বাদল চন্দ্র হালদার।

লিখিত বক্তব্যে বাদল চন্দ্র হালদার বলেন, “স্থানীয় প্রভাবশালী শুভ মন্ডল ও তার সহযোগীরা দীর্ঘদিন ধরে আমাদের সমিতির নামে লীজ নেয়া ২৫ একর (৭৫ বিঘা) জমির সোনাই বিল প্রভাব খাটিয়ে দখল করে জোরপূর্বক মাছ ধরে নিয়ে যায়। আমরা শুভ মন্ডল গংদের হাত থেকে বিল দখলমুক্ত করতে প্রশাসনের কাছে আবেদন করা হয়েছে। শুভ মন্ডলদের হাত থেকে বিল অবৈধ দখলমুক্ত করে প্রকৃত জেলেদের কাছে ফেরত দেওয়ার জন্য দাবী জানাচ্ছি”।

লীজ গ্রহিতা কালিপদ হালদার সাংবাদিক সম্মেলনে জানান, আমার নামে নেয়া লীজকৃত বিলের সাথে উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম টুটুল বা তার কোন অনুসারীদের সম্পৃক্ততা নেই। অথচ তাকে জড়ানো হয়েছে। মিথ্যা তথ্যে উপজেলা যুবলীগ সভাপতি আশরাফুল ইসলামকে দল থেকে বহিস্কার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আমরা তার বহিস্কারাদেশ প্রত্যাহারের দাবী জানাই।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, সাঁিথয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুল লতিফসহ মৎস্যজীবী সংগঠনের সদস্য এবং বিভিন্ন গনমাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!