বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাউয়েট আইন অনুষদের তিন সদস্য বিশিষ্ট টিমের দিল্লি ল’ কনফারেন্সে অংশগ্রহন। মুক্তিতে বাধা নেই সাবেক এমপি সেলিম রেজা হাবিবের দুলাই আশ্রয়ণ প্রকল্পের বাসীন্দাদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ কাশীনাথপুরে ক্যাডেট কলেজের নামে প্রতারণা! মালঞ্চি ইউনিয়ন, জমির ভুয়া মালিকানায় রাস্তা নির্মাণে বাধা দেয়ার অভিযোগ বেড়ায় পুলিশের বিরুদ্ধে টাকার বিনিময়ে আসামি ছেড়ে দেওয়ার অভিযোগ ধর্ষণ মামলায় পাবনার সাবেক এমপি আরজুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা তুরস্কের প্রেসিডেন্ট এরদোগানের সাথে মানবাধিকার কমিশনের সার্বক্ষণিক সদস্য সেলিম রেজা পাবনায় চাঁদাবাজি মামলায় সাবেক যুবলীগ নেতা গ্রেফতার, জেল হাজতে প্রেরণ প্রকাশিত হলো স্টুডিও কৃত্তিমের নতুন গান জোছনা

সাঁথিয়ায় করোনার টিকার এসএমএসের ফাঁদে হাতিয়ে নিচ্ছে টাকা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ১৭ আগস্ট, ২০২২
Pabnamail24

পাবনার সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র মেকানিক মোঃ ইদ্রিস আলী’র বিরুদ্ধে করোনাভাইরাসের টিকার এসএমএসের ফাঁদে ফেলে বিদেশগামী ও সাধারণ মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে।

টিকা পেতে অনলাইনে নিবন্ধন শেষে এসএমএস পাওয়ার বাধ্যবাধকতা রয়েছে। এক্ষেত্রে ইদ্রিসের প্রবাসীদের টার্গেট। এসএমএস আটকে রেখে দ্রুত এসএমএস প্রাপ্তির প্রলোভন দেখিয়ে বেশ কিছুদিন ধরে দুইশত থেকে এক হাজার টাকা পর্যন্ত টাকা হাতিয়ে নিচ্ছে বিদেশগামীদের কাছে থেকে।

জানা যায়, সাধারণত বিদেশগামীদের টিকা গ্রহণে বাধ্যবাধকতা ও তাড়া থাকে। তাদের অনেকের ভিসার মেয়াদ শেষ হয়ে আসে, কারো কারো বিমানের টিকিট কাটা থাকে। বিদেশগামীদের টিকা গ্রহণে এ তাড়ার সুযোগ নিয়ে ঘুষ নেওয়ার ফাঁদ পেতে বসে আছে সে। আর এভাবে বেশ কিছুদিন ধরে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছে। ভুক্তভোগীদের হাত থেকে সরাসরি ঘুষ নেওয়ার ভিডিও এই প্রতিবেদকের কাছে আছে।

বিদেশগামী কয়েকজন ভুক্তভোগী জানান, ঘুষ না দিলে এসএমএস দিতে অনেক জটিলতা দেখান ইদ্রিস আলী, আর ঘুষ দিলে তাৎক্ষণিকভাবে এসএমএস দিয়ে দেন। এই জন্য বাধ্য হয়েই আমরা টাকা দিয়ে এসএমএস কিনে করোনার বুষ্টার ডোজ টিকা নিচ্ছি।

জুনিয়র মেকানিক ইদ্রিস আলী বলেন, আমি যে এরকমভাবে টাকা নিছি তা আমার বিশ্বাস হচ্ছেনা। যদিও নিয়ে থাকি তাহলে এমন আর হবেনা।

এ বিষয়ে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জান্নাতুল ফেরদৌস বৈশাখী বলেন, এ বিষয়ে আমার কিছু জানা নাই। করোনার এসএমএস দেওয়া নিয়ে আমার কাছে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!