বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ পাবনায় ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত চাটমোহরে ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু ভারতে বসবাস, চাকুরী করেন বাংলাদেশে! কৌশলে নেন বেতন আওয়ামী লীগ সরকারের আমলে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে- এমপি প্রিন্স শেখ কামালের জন্ম বার্ষিকী, পাবনায় নানা আয়োজন সাঁথিয়ায় নারী উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

সাঁথিয়ায় যৌন হয়রানী ও কুপ্রস্তাব, প্রধান শিক্ষকের বিচারের দাবীতে শিক্ষার্থীদের বিক্ষোভ

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত রবিবার, ২৪ জুলাই, ২০২২
Pabnamail24

ছাত্রীকে কুপ্রস্তাব দেয়ার অভিযোগে পাবনার সাঁথিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয় কুমার দেবনাথ ও সহকারী শিক্ষক বাবুল পালের বিচার দাবিতে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। রবিবার দুপুর ১২ টার দিকে বিদ্যালয়ের প্রধান ফটকে বিক্ষোভের অংশ হিসেবে সাঁথিয়া উপজেলা সড়ক অবরোধ করে রাখে তারা।

বিক্ষোভে অংশ নেয়া শিক্ষার্থীরা জানায়, হেড স্যারের কাছে প্রাইভেট না পড়লে খারাপ আচরণ করে, ভয়ভীতি দেখায়। ১০ম শ্রেণির এক শিক্ষার্থীকে কুপ্রস্তাব দেন প্রধান শিক্ষক বিজয় কুমার। এছাড়াও সহকারী শিক্ষক বাবুল পাল অপর এক ছাত্রীকে একই প্রস্তাব দেন। শিক্ষকদের বিরুদ্ধে চলতি বছরের গত ১৭ মে মঙ্গলবার তারা বিদ্যালয়ের সভাপতি ও সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দিলে তদন্ত কমিটির নিকট ওই ঘটনার প্রমান মেলে। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও কোনো প্রতিকার পাচ্ছে না তারা। তাই রবিবার সকালে তারা ওই দুই শিক্ষকের অপসারণ ও পদচ্যূতির দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে।

শিক্ষার্থীরা আরো বলেন, অবিলম্বে এই চরিত্রহীন লম্পট প্রধান শিক্ষক বিজয় কুমার দেবনাথ ও বাবুল চন্দ্র সাহার অপসারণ চাই। দ্রুত এই দুই শিক্ষকের অপসারণ করা না হলে আমরা ধারাবাহিক ভাবে আন্দোলন অব্যাহত রাখবো। এ ঘটনায় এলাকার সুধিমহল, অভিভাবক ও বিদ্যালয়ের শিক্ষকেরা অবিলম্বে এর সুষ্ঠ বিচার দাবী করেন।

এ ব্যাপাারে জানতে চাইলে অভিযুক্ত প্রধান শিক্ষক বিজয় কুমার দেবনাথ এ বিষয়ে কিছু বলতে নারাজ। তিনি বলেন যা বলার প্রশাসনকে বলবো।
অপর অভিযুক্ত শিক্ষক বাবুল চন্দ্র সাহা একই ভাবে এ বিষয়ে সাংবাদিকদের সাথে কথা বলতে ইচ্ছুক নয় বলেও জানান।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!