রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাইয়ের চেষ্টা একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পাবনা প্রেসক্লাবের শোক পাবনার হেমায়েতপুর ও মালিগাছায় আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত শ্রদ্ধা ভালোবাসায় সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় শারদীয় দুর্গোৎসব উপেলক্ষ্যে মর্জিনা লতিফ ট্রাস্টের বস্ত্র বিতরণ একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল ইসলামী আন্দোলনের নেতার ঈশ্বরদীতে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে আবারও ডেঙ্গু আক্রান্ত শ্রমিকের মৃত্যু ফরিদপুরে মন্দিরের জায়গা দখল করে মেয়রের কোটি টাকার বাণিজ্য মেলা!

শিক্ষককে মারপিট’র অভিযোগ, কলেজ কমিটির সভাপতি’র বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
Pabnamail24

পাবনা সাঁথিয়া উপজেলা আতাইকুলা থানার দেবীপুর তেবাড়ীয়া স্কুল এন্ড কলেজে’র সিনিয়র শিক্ষক মো: মাওয়ালা আব্দুল রউবকে মারপিট ও লাঞ্চিত করেছেন কলেজ পরিচালনা পরিষদের সভাপতি মো: শাজাহান আলী’র বিরুদ্ধে অভিযোগ উঠেছে। আজ শনিবার (০৫ফেব্রুয়ারি) বেলা ১২টায় এ ঘটনাটি ঘটে।

আব্দুল রউব জানান, কলেজে নতুন শিক্ষক যোগদান নিয়ে একটি মিটিং বসে, আমি বাড়িতে ছিলাম স্কুলের পিওন দিয়ে কলেজের অধ্যক্ষ মো: শফিকুল ইসলাম আমাকে ডেকে আনেন।  আমি সেখানে উপস্থিত হলে সভাপতি সাহেব আমার কাছে স্কুল ও কলেজ’র হিসাব চান। এবং রাগান্বিত হয়ে বলেন শিক্ষকগীরি ছুটায়ে দেব। যখন হিসাব চাইব তখনি সঙ্গে সঙ্গে তোর হিসাব দিতে হবে, তা না হলে তোর বিপদ আছে।

এ সময় শিক্ষক রউব সভাপতিকে হিসেব দেওয়ার বললে সভাপতি শাজাহান আলী শিক্ষক রউবকে অধ্যক্ষ সাহেবের সামনেই কিলঘুষি মারতে থাকেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এসময় তিনি বলেন, এবিষয়ে কোন প্রকার থানায় অভিযোগ করলে প্রাণে মেরে ফেলারও হুমকি দেন শিক্ষক রউবকে।

এ ব্যাপারে পরিচালনা কমিটির সভাপতি মোঃ শাজাহান আলী জানান, কোন শিক্ষকের মারপিট ও লাঞ্চিত ঘটনা ঘটেনি।  শিক্ষক রউব সাহেবের কাছে কলেজের হিসাব চাওয়াতে একটু কথা কাটিকাটি হয়েছে মাত্র।
প্রিন্সিপাল মো: শফিকুল ইসলাম জানান, শুধু কথা কাটাকাটি হয়েছে মাত্র। মারপিটের কোন ঘটনা ঘটেনি।

আতাইকুলা থানা ওসি জালাল উদ্দিন জানান, দেবীপুর তেবারিয়া স্কুল এন্ড কলেজের শিক্ষকে মারধরের ঘটনার অভিযোগ পাইনি পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!