শুক্রবার, ৩১ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবনায় ঘূর্ণিঝড় রেমাল, ঝড়ো বাতাস, সড়কে গাছ পড়ে বন্ধ যান চলাচল সুজানগরে আবারো সংঘবদ্ধ ধর্ষণ-গ্রেপ্তার ১, আইন শৃংখলা নিয়ে প্রশ্ন ! আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর রানা সরদারের প্রার্থীতা বাতিল ওয়ারেন্টভূক্ত মামলায় গ্রেফতার ভাঁড়ারা ইউপি চেয়ারম্যান সুলতান ঈশ্বরদীতে নির্বাচনী প্রচারণায় হামলা, ৬ জন আহত কাপ পিরিচ প্রতীকের প্রচারণায় হামলা, প্রার্থীর স্ত্রীসহ আহত ৩ চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুরে নির্বাচিত হলেন যারা সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

সাঁথিয়ায় চেয়ারম্যান প্রার্থী হাঁসান আলী নির্বাচন থেকে সরে দাড়ালেন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাঁথিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাসান আলী খান নির্বাচন থেকে সরে দাড়ালেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান আলী খাঁন বৃহস্পতিবার (২ মে) দুপুরে সাঁথিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণা দেন। এ সময় তিনি বলেন, আমি পারিবারিক ও ব্যাক্তিগত কারণে আমার সিনিয়র নেতৃবৃন্দদের সাথে আলাপ আলোচনা করে নির্বাচন থেকে সরে দাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।

আগামী ৮মে প্রথম ধাপে সাথিয়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হাসান আলী খান বলেন, সব জায়গায় সব কথা বলা ঠিক না। আমি যেহেতু নির্বাচন থেকে সরে দাড়িয়েছি সেহেতু কারো পক্ষে যাওয়ারও প্রশ্নই আসে না। আমি তা করবো না। কাকে নির্বাচিত করলে এলাকার উন্নয়ন হবে, কে ওই পদের যোগ্য সেটা জনগণ সিদ্ধান্ত নেবে। এ ব্যাপারে আমার কোন মন্তব্য নেই।

নির্বাচন সুষ্ঠ হবে কিনা এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভোটে কারচুপি হবে কিনা সেটা নির্বাচনের দিনই বুঝা যাবে।
তিনি বলেন, আমার সাথে যারা নির্বাচনে সম্পৃক্ত ছিল। আমার পক্ষে যারা কাজ করেছে দিনে রাতে। তাদের অনেক দুঃখ কষ্ট আছে। আপনাদের মাধ্যমে তাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি নফিজ উদ্দিন সরকার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাজ্জাদ, প্রার্থীর ভাই আ’ লীগ নেতা সরোয়ার হোসেন খান, পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রাকিবুল আলম মাসুম প্রমুখ।

প্রসঙ্গত, নির্বাচনে চেয়ারম্যান পদে লড়াই করছেন, পৌর আ’ লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা খোকন, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান টুটুল ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’ লীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..