শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১০:৫৯ অপরাহ্ন

সাংবাদিক নবী নেওয়াজের উপর সন্ত্রাসীদের হামলা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ৩০ আগস্ট, ২০২০
Pabnamail24

পাবনা থেকে প্রকাশিত দৈনিক এ যুগের দীপ পত্রিকার বার্তা সম্পাদক নবী নেওয়াজ এর উপর হামলা করেছে সন্ত্রাসীরা। শনিবার রাত ৮ টার দিকে এই শহরের অদূরে মহেন্দ্রপুরে এই হামলার ঘটনা ঘটে। এ সময় সন্ত্রাসীরা তাকে জিআই পাইপসহ বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে জখম করে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে ওই এলাকায় এসআই সুব্রত’র নেতত্বে পুলিশের একটি দল পঠানো হয়েছে। তারা এলে বিস্তারিত বলতে পারবো। তবে হামলাকারীরা যারাই হোক না কেন তাদের আইনের আওতায় আনা হবে।

পাবনা সদর উপজেলার দোগাছী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মহেন্দ্রপুর গ্রামের মৃত আবু সামা মিয়ার ছেলে সাংবাদিক নবী নেওয়াজ বলেন, শনিবার রাতে মহেন্দ্রপুর এলাকার চিহ্নিত সঙ্গবদ্ধ চক্রের সদস্যরা হামলা চালিয়ে গুরুত্বর জখম ও আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে তিনি প্রাথমিক চিকিৎসা শেষে সদর থানায় লিখিত এজহার দায়েল করেন।
এজহারে তিনি উল্লেখ করেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিবির ক্যাডার ৪নং আসামি ওবায়দুল হক ওরফে ওবাইয়ের হুকুমে ১নং আসামি শিমলা খাতুন ও ২ নং আসামী রুনি খাতুন তার টিশার্টের কলার ধরে টেনে মাটিতে ফেলে দেয়। ৩ নং আসামী রাব্বি, ৪নং ওবায়দুল হক ও ৫ নং আসামী আব্দুল জলিলদের হাতে থাকা লোহার রড, জিআই পাইপ ও কাঠের বাটাম দিয়ে এলোপাথারী ভাবে মারপিট করে। তাকে হত্যার উদ্দেশ্যে ৩নং আসামী রাব্বির হাতে থাকা জিআ পাইপ দ্বারা মাথায় আঘাত করে। এ সময় সে মারাত্মক জখম হয় বলেও সেখানে উল্লেখ করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন পুলিশি অভিযান অব্যাহত থাকলেও কাউকে গ্রেফতার করতে পারেনি তারা।
এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদসহ পাবনায় কর্মরত সাংবাদিকরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!