শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৩৭ অপরাহ্ন

ভাঙ্গুড়ায় ভ্যানচালককে থাপড়ালেন আওয়ামীলীগ নেতা !

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
Pabnamail24

তুচ্ছ ঘটনায় রতন নামের এক ভ্যানচালককে জনসম্মুখে থাপড়ালেন আওয়ামীলীগ নেতা। তিনি হলেন অষ্টমনিষা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল হাই সরকার। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে অষ্টমনিষা বাজারের সিএনজি স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। তুচ্ছ ঘটনায় ভ্যানচালকে প্রকাশ্যে থাপড়ানোর ঘটনায় স্থানীয় জনতা ক্ষোভ প্রকাশ করেছে। রতন অষ্টমনিষা ইউনিয়নের ঝাবঝবিয়া গ্রামের অবসর প্রাপ্ত সৈনিক বক্কারের পুত্র।

নির্যাতিত ভ্যানচালক রতন ও প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের মতো ভ্যানচালক রতন তার ভ্যান গাড়ি নিয়ে ভাড়ার উদ্যেশ্যে অষ্টমনিষা বাজারের সিএসজি স্টেশন এলাকায় যায়। সেখানে যানজট হলে অন্যান্য গাড়ির সাথে রতন ভ্যান নিয়ে যাওয়ার কোনো রাস্তা না পেয়ে রাস্তার উপর দাড়িয়ে অপেক্ষা করতে থাকে। এমন সময় অষ্টমনিষা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ঘটনাস্থল দিয়ে যাওয়ার সময় রাস্তায় যানজট দেখে রতনকে ভ্যান দ্রুত সরাতে বলে। কিন্তু রাস্তার যানজট না ছাড়লে ভ্যান কিভাবে সড়াবো বলতেই তিনি রতনকে সবার সামনেই চড়থাপ্পড় মারতে থাকে। এ সময় ভ্যানচালক রতন শুধু অবাক চোখে তাকিয়েই ছিল।
এ বিষয়ে নির্যাতিত রতন বলেন, অন্যায়ভাবে একনজন সম্মানী ব্যক্তি তাকে মারধর করেছেন। পক্ষান্তরে সে তাকে কিছুই বলেননি।

এ বিষয়ে অষ্টমনিষা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল হাই সরকার বলেন, সে ভ্যান নিয়ে রাস্তা জ্যাম করে দড়িয়েছিল। তাই তাকে ভ্যান থেকে টেনে নামানো হয়েছে। তবে কোন ধরণের মারধর করা হয়নি বলেও জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!