বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা হাসপাতালে দালালের বিরুদ্ধে নার্সকে মারধরের অভিযোগে কর্মবিরতি বাউয়েট আইন অনুষদের তিন সদস্য বিশিষ্ট টিমের দিল্লি ল’ কনফারেন্সে অংশগ্রহন। মুক্তিতে বাধা নেই সাবেক এমপি সেলিম রেজা হাবিবের দুলাই আশ্রয়ণ প্রকল্পের বাসীন্দাদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ কাশীনাথপুরে ক্যাডেট কলেজের নামে প্রতারণা! মালঞ্চি ইউনিয়ন, জমির ভুয়া মালিকানায় রাস্তা নির্মাণে বাধা দেয়ার অভিযোগ বেড়ায় পুলিশের বিরুদ্ধে টাকার বিনিময়ে আসামি ছেড়ে দেওয়ার অভিযোগ ধর্ষণ মামলায় পাবনার সাবেক এমপি আরজুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা তুরস্কের প্রেসিডেন্ট এরদোগানের সাথে মানবাধিকার কমিশনের সার্বক্ষণিক সদস্য সেলিম রেজা পাবনায় চাঁদাবাজি মামলায় সাবেক যুবলীগ নেতা গ্রেফতার, জেল হাজতে প্রেরণ

প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করলেন, জেলা আওয়ামীলীগ সভাপতি- সম্পাদক

স্টাফ করেসপনডেন্ট
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
Pabnamail24

সাংগঠনিক বিষয়ে পরামর্শ ও দিক নির্দেশনা নিতে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেছেন পাবনা জেলা আওয়ামীলীগ সভাপতি রেজাউল রহিম লাল ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি। বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় সংসদে সংসদ নেত্রী ও প্রধানমন্ত্রীর অফিস কক্ষে তারা এ সাক্ষাৎ করেন।
পাবনা জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাদের দলের অভিভাবক। জেলার রাজনৈতিক পরিস্থিতি ও সাংগঠনিক নানা বিষয়ে আলোচনা ও পরমর্শের জন্য আমরা সভানেত্রীর কাছে সময় চেয়েছিলাম। তিনি তার ব্যস্ততম কার্যসূচির মধ্যেও আমাদের সময় দিয়েছেন। এবং মনোযোগ সহকারে আমাদের কথা শুনে প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন।
প্রিন্স এমপি বলেন, যেহেতু আগামীতে জাতীয় নির্বাচন আসছে, সে লক্ষ্যে দলের সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির প্রতি জোর দিয়েছেন সভানেত্রী। সকল ইউনিটে সম্মেলন ও পূর্ণাঙ্গ কমিটি গঠনের মধ্য দিয়ে দলীয় কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধির নির্দেশও মাননীয় প্রধানমন্ত্রী দিয়েছেন। আমরা নির্দেশনা বাস্তবায়নে আমাদের পরিকল্পনা ও কর্মসূচি নিয়েও আলোচনা করেছি। নেত্রী আমাদের আগামী দিনে করণীয় সর্ম্পকে বলেছেন। আমরা নেত্রীর নির্দেশ অনুযায়ী বিএনপির অপরাজনীতির জনগণকে সাথে নিয়ে মোকাবেলা করবো।
প্রিন্স এমপি আরও বলেন, আমরা নেত্রীকে আবারও পাবনায় আসার আমন্ত্রণ জানিয়েছি। এ সময় জননেত্রী শেখ হাসিনা তার স্বভাব সুলভ স্নেহময়তায় আমাদের জেলা সভাপতি রেজাউল রহিম লাল ও আমাকে আবদ্ধ করেছেন।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!