বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা হাসপাতালে দালালের বিরুদ্ধে নার্সকে মারধরের অভিযোগে কর্মবিরতি বাউয়েট আইন অনুষদের তিন সদস্য বিশিষ্ট টিমের দিল্লি ল’ কনফারেন্সে অংশগ্রহন। মুক্তিতে বাধা নেই সাবেক এমপি সেলিম রেজা হাবিবের দুলাই আশ্রয়ণ প্রকল্পের বাসীন্দাদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ কাশীনাথপুরে ক্যাডেট কলেজের নামে প্রতারণা! মালঞ্চি ইউনিয়ন, জমির ভুয়া মালিকানায় রাস্তা নির্মাণে বাধা দেয়ার অভিযোগ বেড়ায় পুলিশের বিরুদ্ধে টাকার বিনিময়ে আসামি ছেড়ে দেওয়ার অভিযোগ ধর্ষণ মামলায় পাবনার সাবেক এমপি আরজুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা তুরস্কের প্রেসিডেন্ট এরদোগানের সাথে মানবাধিকার কমিশনের সার্বক্ষণিক সদস্য সেলিম রেজা পাবনায় চাঁদাবাজি মামলায় সাবেক যুবলীগ নেতা গ্রেফতার, জেল হাজতে প্রেরণ

সরে দাঁড়ালেন কামিল হোসেন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামীলীগ প্রার্থী পাকন

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
Pabnamail24

পাবনা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন আওয়ামীলীগ নেতা কামিল হোসেন। সোমবার বিকেলে নির্বাচন কমিশনে তিনি প্রার্থীতা প্রত্যাহারের পত্র পাঠান। জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক বিশ^াস রাসেল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা প্রশাসক জানান, রোববার বিকেলে কামিল হোসেন তার প্রস্তাবক ইনামুল কবীর মাসুদকে ক্ষমতা প্রদান করে মনোনয়ন প্রত্যাহার পত্র পাঠিয়েছেন। কামিল হোসেনের মনোনয়ন প্রত্যাহারে জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন ছাড়া আর কোন প্রার্থী রইলো না।
মনোনয়ন প্রত্যাহার পত্রে আওয়ামীলীগ নেতা কামিল হোসেন জানান, আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে তিনি জেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।
এদিকে, দলের সিদ্ধান্তের প্রতি সম্মান রেখে প্রার্থীতা প্রত্যাহার করায় কামিল হোসেনকে অভিনন্দন জানিয়েছেন জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।
পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেন, কামিল হোসেন আওয়ামীলীগের দুর্দিনের পরীক্ষীত নেতা । তৃণমূল কর্মীদের কাছে তার জনপ্রিয়তা রয়েছে। আমরা সংগঠনের ঐক্যের স্বার্থে কামিল হোসেনকে জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের অনুরোধ করেছিলাম। সোমবার বিকেলে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। দলের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাচ্ছি।
জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, মনোনয়ন পত্র প্রত্যাহার আবেদনে রিটার্নিং অফিসারের সাক্ষরের মধ্য দিয়ে আবেদন গৃহীত হয়েছে। দাপ্তরিক ও আইনগত প্রক্রিয়া শেষে আ স ম আব্দুর রহিম পাকনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করা হবে।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!