বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা হাসপাতালে দালালের বিরুদ্ধে নার্সকে মারধরের অভিযোগে কর্মবিরতি বাউয়েট আইন অনুষদের তিন সদস্য বিশিষ্ট টিমের দিল্লি ল’ কনফারেন্সে অংশগ্রহন। মুক্তিতে বাধা নেই সাবেক এমপি সেলিম রেজা হাবিবের দুলাই আশ্রয়ণ প্রকল্পের বাসীন্দাদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ কাশীনাথপুরে ক্যাডেট কলেজের নামে প্রতারণা! মালঞ্চি ইউনিয়ন, জমির ভুয়া মালিকানায় রাস্তা নির্মাণে বাধা দেয়ার অভিযোগ বেড়ায় পুলিশের বিরুদ্ধে টাকার বিনিময়ে আসামি ছেড়ে দেওয়ার অভিযোগ ধর্ষণ মামলায় পাবনার সাবেক এমপি আরজুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা তুরস্কের প্রেসিডেন্ট এরদোগানের সাথে মানবাধিকার কমিশনের সার্বক্ষণিক সদস্য সেলিম রেজা পাবনায় চাঁদাবাজি মামলায় সাবেক যুবলীগ নেতা গ্রেফতার, জেল হাজতে প্রেরণ

পাবনায় কড়া নিরপত্তায় এসএসসি পরীক্ষা শুরু

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
Pabnamail24

কড়া নিরপত্তার মধ্য দিয়ে পাবনা ২০২২ সালের এসএসসি ও দাখিল পরীক্ষা শুরু হয়েছে। সকাল এগারোটা থেকে ৯ উপজেলার ১০০টি কেন্দ্রে পরীক্ষা দিচ্ছে ৩৮ হাজার ৩২৯ জন পরীক্ষার্থী।
এর মধ্যে ২৯ হাজার ৫৯ জন এস.এস.সি, ৪ হাজার ৬৪৭ জন দাখিল, ৪ হাজার ৫৬৭ জন ভোকেশনাল ও ৫৬ জন দাখিল ভোকেশনাল পরীক্ষার্থী।
পাবনা জেলা প্রশাসক বিশ^াস রাসেল হোসেন জানান, নকল মুক্ত পরীক্ষাকেন্দ্র ঘোষণা করে প্রতিটি কেন্দ্রেই মোতায়েন করা হয়েছে আইনশৃংখলা বাহিনী। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পরীক্ষার্থীদের তল্লাশি করে কেন্দ্রে প্রবেশ করানো হয়েছে। বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারীও।
তবে, পরীক্ষাকেন্দ্রের প্রবেশ পথে অভিভাবকদের অতিরিক্ত ভীড়ের কারণে ভোগান্তিতে পড়েন পরীক্ষার্থীরা।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!