সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মহান মুক্তিযুদ্ধ নিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা উজ্জ্বলের বক্তব্যের প্রতিবাদে সুজানগরে মানববন্ধন শুরু হয়েছে দূর্গাপূজা, আজ মহা সপ্তমী পাবনায় ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাইয়ের চেষ্টা একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পাবনা প্রেসক্লাবের শোক পাবনার হেমায়েতপুর ও মালিগাছায় আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত শ্রদ্ধা ভালোবাসায় সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় শারদীয় দুর্গোৎসব উপেলক্ষ্যে মর্জিনা লতিফ ট্রাস্টের বস্ত্র বিতরণ একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল ইসলামী আন্দোলনের নেতার ঈশ্বরদীতে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা

ঈদের দিন থেকে পাবনায় ৪৮ ঘন্টার গ্যাস সরবরাহ বন্ধের সিদ্ধান্ত, গ্রাহকদের ক্ষোভ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ১ মে, ২০২২
Pabnamail24

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর স্বস্তির ঈদের আনন্দকে ম্লান করে দিচ্ছেন পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের একটি নোটিশ। সেই নোটিশ মোতাবেক ঈদের দিন থেকে গ্যাস বঞ্চিত হবেন পাবনাসহ উত্তরের কয়েটি জেলার মানুষ। এতে চরম ক্ষুব্ধ এই এলাকার গ্যাস গ্রাহকরা।

জানা গেছে, ঈদের দিন রাত ১০ টা থেকে পরবর্তী ৪৮ ঘন্টার গ্যাস সরবরাহ বন্ধের একটি নোটিশ দিয়েছেন পশ্চিমাঞ্চলীয় গ্যাস কোম্পানী। এতে করে পাবনাসহ রাজশাহী অঞ্চলের মানুষের মধ্যে চরম উদ্বেগ ও উৎকন্ঠার সৃৃষ্টি হয়েছে। অনেকে পিজিসিএল‘কে এই সিদ্ধান্ত পরিবর্তনেরও আহবান জানিয়েছেন তারা।

পশ্চিমাঞ্চলীয় গ্যাস কোম্পানী লিমিডেট (পিজিসিএল) সুত্র জানায়, বঙ্গবন্ধু যমুনা সেতুর পুর্বপাড় (এলেঙ্গা) এলাকায় ৩০ ইঞ্চি ব্যাসার্ধের গ্যাস সঞ্চালনার পাইপ লাইনের ‘হক-আপ’ কাজ সংস্কারে ঈদের ছুটির সময়কে বেছে নিয়েছে পিজিসিএল। এর পরিপ্রেক্ষিতে পিজিসিএল সংবাদপত্রে নোটিশ প্রদান করে এবং সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করে মানুষজনকে সচেতন করেছেন।

পাবনা শহরের কালাচাঁদপাড়ার এলাকার গৃহিনী শাহনাজ খাতুন ক্ষোভ প্রকাশ করে বলেন, ঈদের রাত থেকে যদি গ্যাস না থাকে তা হলে কেমন কষ্ট লাগে। এটা কোন সিদ্ধান্ত হল ? কারা এমন সিদ্ধান্ত নেয়, তারা কি মানুষের মধ্যে পড়েন?

পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি রুমী খন্দকার বলেন, পিজিসিএলের এ রকম হটকারী সিদ্ধান্ত কোন প্রকারেই মেনে নেওয়া যায়না। ঈদের কয়েকদিন পরে সংস্কার কাজ করার আহবান জানান তিনি।

পাবনা শহরের রাধানগর মহল্লার বাসিন্দা ফারুক হোসেন বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমরা কি স্বস্তিতে ঈদ টা করতে পারবো না। সকালে এই মাইকিং শুনে আমার ঘুমটা ভেঙ্গেছে। তারপর থেকে বিষয়টি আমার মাথা থেকে যাচ্ছেই না।

এ ব্যাপারে পশ্চিমাঞ্চলীয় গ্যাস কোম্পানী লিমিডেটের পাবনা অঞ্চলিক অফিসের শাখা ব্যবস্থাপক মো: আখতারুজ্জামান খান গ্যাস বন্ধের সত্যতা স্বীকার করে বলেন, এই সিদ্ধান্ত মন্ত্রনালয় থেকে নেওয়া হয়েছে। আমাদের এখানে করার মতো কিছু নেই।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!