রবিবার, ২৯ মে ২০২২, ০৫:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ভাঙ্গুড়ায় অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পিটিয়ে অনুষ্ঠান পন্ড করলেন ইউপি চেয়ারম্যান সাঁথিয়ায় বিরল রোগে আক্রান্ত শিশু জান্নাতুল বাঁচতে চায় নগরবাড়ি-বগুড়া মহাসড়কে ট্রাক চাপায় ভ্যান চালক নিহত সাঁথিয়ায় ক্লিনিকে প্রসুতির মৃত্যু, আপোষের আশ্বাসে তদন্ত বন্ধ! শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ জেলা শাখার রকি সভাপতি-সারোয়ার সম্পাদক সাংবাদিক হাবিবুর রহমান স্বপনের উপর হামলা, থানায় অভিযোগ দায়ের পাবিপ্রবির সেকশন অফিসারের বিয়ে নিয়ে টালবাহানা করায় গেটে এক তরুণীর আত্মহত্যার চেষ্টা পাবিপ্রবি’র এক শিক্ষার্থীকে মারপিট, আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ঈশ্বরদীতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা সাঁথিয়ায় প্রধান শিক্ষকের হাতে লাঞ্ছিত স্কুলছাত্রী, বিচার চেয়ে ইউএনওর নিগ্রহের শিকার বিক্ষুব্ধ সহপাঠিরা

ঈদের দিন থেকে পাবনায় ৪৮ ঘন্টার গ্যাস সরবরাহ বন্ধের সিদ্ধান্ত, গ্রাহকদের ক্ষোভ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ১ মে, ২০২২
Pabnamail24

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর স্বস্তির ঈদের আনন্দকে ম্লান করে দিচ্ছেন পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের একটি নোটিশ। সেই নোটিশ মোতাবেক ঈদের দিন থেকে গ্যাস বঞ্চিত হবেন পাবনাসহ উত্তরের কয়েটি জেলার মানুষ। এতে চরম ক্ষুব্ধ এই এলাকার গ্যাস গ্রাহকরা।

জানা গেছে, ঈদের দিন রাত ১০ টা থেকে পরবর্তী ৪৮ ঘন্টার গ্যাস সরবরাহ বন্ধের একটি নোটিশ দিয়েছেন পশ্চিমাঞ্চলীয় গ্যাস কোম্পানী। এতে করে পাবনাসহ রাজশাহী অঞ্চলের মানুষের মধ্যে চরম উদ্বেগ ও উৎকন্ঠার সৃৃষ্টি হয়েছে। অনেকে পিজিসিএল‘কে এই সিদ্ধান্ত পরিবর্তনেরও আহবান জানিয়েছেন তারা।

পশ্চিমাঞ্চলীয় গ্যাস কোম্পানী লিমিডেট (পিজিসিএল) সুত্র জানায়, বঙ্গবন্ধু যমুনা সেতুর পুর্বপাড় (এলেঙ্গা) এলাকায় ৩০ ইঞ্চি ব্যাসার্ধের গ্যাস সঞ্চালনার পাইপ লাইনের ‘হক-আপ’ কাজ সংস্কারে ঈদের ছুটির সময়কে বেছে নিয়েছে পিজিসিএল। এর পরিপ্রেক্ষিতে পিজিসিএল সংবাদপত্রে নোটিশ প্রদান করে এবং সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করে মানুষজনকে সচেতন করেছেন।

পাবনা শহরের কালাচাঁদপাড়ার এলাকার গৃহিনী শাহনাজ খাতুন ক্ষোভ প্রকাশ করে বলেন, ঈদের রাত থেকে যদি গ্যাস না থাকে তা হলে কেমন কষ্ট লাগে। এটা কোন সিদ্ধান্ত হল ? কারা এমন সিদ্ধান্ত নেয়, তারা কি মানুষের মধ্যে পড়েন?

পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি রুমী খন্দকার বলেন, পিজিসিএলের এ রকম হটকারী সিদ্ধান্ত কোন প্রকারেই মেনে নেওয়া যায়না। ঈদের কয়েকদিন পরে সংস্কার কাজ করার আহবান জানান তিনি।

পাবনা শহরের রাধানগর মহল্লার বাসিন্দা ফারুক হোসেন বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমরা কি স্বস্তিতে ঈদ টা করতে পারবো না। সকালে এই মাইকিং শুনে আমার ঘুমটা ভেঙ্গেছে। তারপর থেকে বিষয়টি আমার মাথা থেকে যাচ্ছেই না।

এ ব্যাপারে পশ্চিমাঞ্চলীয় গ্যাস কোম্পানী লিমিডেটের পাবনা অঞ্চলিক অফিসের শাখা ব্যবস্থাপক মো: আখতারুজ্জামান খান গ্যাস বন্ধের সত্যতা স্বীকার করে বলেন, এই সিদ্ধান্ত মন্ত্রনালয় থেকে নেওয়া হয়েছে। আমাদের এখানে করার মতো কিছু নেই।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!