মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবনায় ঘূর্ণিঝড় রেমাল, ঝড়ো বাতাস, সড়কে গাছ পড়ে বন্ধ যান চলাচল সুজানগরে আবারো সংঘবদ্ধ ধর্ষণ-গ্রেপ্তার ১, আইন শৃংখলা নিয়ে প্রশ্ন ! আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর রানা সরদারের প্রার্থীতা বাতিল ওয়ারেন্টভূক্ত মামলায় গ্রেফতার ভাঁড়ারা ইউপি চেয়ারম্যান সুলতান ঈশ্বরদীতে নির্বাচনী প্রচারণায় হামলা, ৬ জন আহত কাপ পিরিচ প্রতীকের প্রচারণায় হামলা, প্রার্থীর স্ত্রীসহ আহত ৩ চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুরে নির্বাচিত হলেন যারা সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

রোডমার্চে হামলার প্রতিবাদে পাবনায় বিএনপির বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩

সরকার পতনের একদফা আন্দোলনের রোডমার্চে হামলা করে সাবেক ছাত্রদল নেতা তসলিম হাসান সুইটসহ বিএনপি নেতাকর্মীদের আহত করার প্রতিবাদে পাবনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন নেতা কর্মীরা।
বুধবার দুপুরে গোপালপুরের জেলা বিএনপি কার্যালয় থেকে মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যলয়ে প্রতিবাদ সভায় মিলিত হন তারা।

এ সময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক নূর মোহাম্মদ মাসুম বগা, জেলা বিএনপির সদস্য সরদার মোঃ সেলিম রেজা, সাবেক ছাত্রনেতা রাশেদ রানা, রেজওয়ান হোসেন হৃদয়, ছাত্রদল নেতা আল আমিন পাপ্পু ও জেলা সেচ্ছাসেবক দলের সাজ্জাতুল ইসলাম খান নাদিম, এস এম আদনান উদ্দিনসহ সাবেক ছাত্র ও যুবনেতারা।

এ সময় বক্তারা বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের দাবিতে বিএনপির প্রতিটি কর্মসূচিতে আওয়ামীলীগের সন্ত্রাসীরা হামলা করলেও প্রশাসন কোন ব্যবস্থা নিচ্ছে না। ভয় দেখিয়ে মারপিট করে বিএনপির একদফার আন্দোলন বন্ধ করা যাবেনা। নির্যাতিত নিপীড়িত জনগণকে সাথে নিয়েই সরকারের পতন আন্দোলনে বিজয় ছিনিয়ে আনবে বিএনপি।

গত ১৭ সেপ্টেম্বর রোডমার্চে যাওয়ার পথে নাটোরে জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইট, ছাত্রদল নেতা আতিকুর রহমান মিঠু, ইমন হোসেন ও শাকিল আহমেদ সন্ত্রাসী হামলা শিকার হন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..