বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সর্বশেষ :

রুচি দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে ফাইনালে শিক্ষার্থী স্পোর্টস

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩

পাবনা জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থপনায় ও স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় রুচি ২য় বিভাগ লীগ ২০২৩ এর ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে শিক্ষার্থী স্পোর্টস ইনষ্টিটিউট। শনিবার বিকেল ৪টায় শহীদ এ্যাডভোকেট আমিন উদ্দিন ষ্টেডিয়ামে খেলায় মানিক কাজী স্মৃতি ফুটবল ক্লাব (চাটমোহরকে) ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে পাবনার শিক্ষার্থী স্পোর্টস ইনষ্টিটিউট।
খেলা শুরুর ২ মিনিটের মাথায় প্রথম গোলটি করে শিক্ষার্থী স্পোর্টস দলের সাব্বির এবং দ্বিতীয়ার্ধে খেলার শেষ প্রান্তে গিয়ে গোল করে দলের আজিম। এই লীগে সেরা খেলোয়াড় হিসাবে নির্বাচিত হয় মানিক কাজী দলের শুভ এবং সর্বোচ্চ গোলদাতা শিক্ষার্থী স্পোর্টস দলের আজিম।

খেলা শেষে প্রধান অতিথি থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ কেরেন পাবনার জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মু: আসাদুজ্জামান। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পাবনা অতিরিক্ত পুলিশ সুপার মো: মাসুদ আলম ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড এর পাবনা প্লান্টের পরিচালক ও পৃষ্ঠপোষক মোঃ আব্দুল খালেক।

আরও উপস্থিত ছিলেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের সহকারী মহা ব্যবস্থাপক মো: আব্দুল হান্নান, পাবনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহীদুল হক মানিক, ফুটবল সাব কমিটির আহবায়ক আবুল কালাম আজাদ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য মোসাদ্দেক আলী খান খোসরু, রবিউল ইসলাম চৌবে ডাবলু, মো: কামিল হোসেন, শামসুল আলম ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরাসহ বিপুল সংখ্যক দর্শক।

পাবনায় সবচেয়ে বড় এই ফুটবল লীগে ৮টি গ্রুপে জেলার ২৯টি ফুটবল ক্লাবের অংশ গ্রহনে মোট ৫৪টি খেলা অনুষ্ঠিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..