বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
সর্বশেষ :

ভূমিহীন ও গৃহহীনমুক্ত হচ্ছে ভাঙ্গুড়া উপজেলা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বুধবার, ৯ আগস্ট, ২০২৩

পাবনার ভাঙ্গুড়া উপজেলা ভূমিহীন ও গৃহহীনমুক্ত হতে যাচ্ছে। বুধবার সকালে বঙ্গভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করবেন। একই সাথে মুজিববর্ষ উপলক্ষে এদিন সারাদেশে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে উপহারের ঘর বিতরণেরও উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মোহাম্মদ নাহিদ হাসান খাঁন সাংবাদিকদের এ তথ্য জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় যাচাই-বাছাই শেষে উপজেলায় ১০০ জন ভূমিহীন ও গৃহহীন চিহ্নিত করা হয়। প্রকল্পটির প্রথম পর্যায়ে ১১ টি, দ্বিতীয় পর্যায়ে ১০ টি, তৃতীয় পর্যায়ে ২৬ টি এবং চতুর্থ পর্যায়ের প্রথম ধাপে ১২ টি উপহারের ঘর ভূমিহীন ও গৃহহীনদের মাঝে বিতরণ করা হয়। আর চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে নির্মিত উপজেলার ৪১ টি উপহারের ঘর আগামীকাল বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গভবন থেকে ভার্চুয়ালি উদ্বোধন করবেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসমিয়া আক্তার রোজী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আলম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..