বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৩০ অপরাহ্ন

আচরণ বিধি লংঘণ, পাবনায় নৌকার প্রার্থীকে জরিমানা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
Pabnamail24

পাবনার ভাঙ্গুড়ায় ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নুর নবী মন্ডল দুলাল মাস্টারকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রোববার (১২ ডিসেম্বর) বিকালে উপজেলার খানমরিচ ইউনিয়নের চন্ডীপুর বাজার এলাকায় নির্বাচনী আচরণ বিধি লংঘন করায় তাকে উপজেলার সহকারি কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপাশা হোসাইন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই জরিমানা আদায় করেন।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, আগামী ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনকে সামনে রেখে খানমরিচ ইউনিয়ন পরিষদের নৌকা সমর্থিত চেয়ারম্যান প্রার্থী নুর নবী দুলাল মাস্টার তার কর্মী সমর্থক নিয়ে রোববার বিকাল সাড়ে ৪টার দিকে ময়দানদীঘি বাজার এলাকা থেকে শতাধিক মোটর সাইকেল ও শতশত কর্মী সমর্থক নিয়ে চন্ডীপুর বাজারে দিকে শোভাযাত্রা ও মিছিল করে নির্বাচনী আচরণ বিধি লংঘন করে নির্বাচনী প্রচারণা চালায়।

বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে আসলে উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপাশা হোসাইন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নৌকার সমর্থক চেয়ারম্যান প্রার্থী নুর নবী মন্ডল দুলাল মাস্টারকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ব্যপারে উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমান আদালদের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপাশা হোসাইন বালেন , নির্বাচনী আচারণ বিধি লঙ্ঘনে অভিযোগে চেযারম্যান পদ প্রার্থী নুর নবী মন্ডল দুলাল মস্টারকে ৮ হাজার টাকার জরিমানা করা হয়েছে। পাশাপাশি তাকে মৌখিক ভাবে সর্তক করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!