শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টে নিমফুল রিফাত সৃতি সংঘের ২ উইকেটে জয় পাবিপ্রবি ভিসির বিরুদ্ধে নিয়োগে অনিয়মের অভিযোগ, গনিত বিভাগের চেয়ারম্যান লাঞ্ছিত সাঁথিয়ায় দেবরের ঘরে ভাবির বিয়ের দাবিতে আমরণ অনশন আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টের খেলায় পাবনা ইগলস জয়ী পাবনায় আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী চলনবিলে শীত উপেক্ষা করে কৃষকরা বোরো রোপণে ব্যস্ত ঈশ্বরদীতে শিশু হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন চলনবিলাঞ্চলে শীতে ছিন্নমূল মানুষের দুর্ভোগ চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে দুধ ব্যবসায়ীর মৃত্যু জীবনের নিরাপত্তা চেয়ে নির্বাচনী সংঘাতে এলাকাছাড়া পরিবারের সংবাদ সম্মেলন

ভাঙ্গুড়ায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
Pabnamail24

পাবনার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নে নৌকার প্রার্থী নুরুন নবী মন্ডল ও বিদ্রোহী প্রার্থী মনোয়ার হোসেন মিঠুর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। এছাড়া দুটি মোটরসাইকেল ভাংচুরসহ উভয় পক্ষের নির্বাচনী অফিস ভাঙ্গা হয়েছে। শুক্রবার দুপুর থেকে এ সংঘর্ষ শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ হাসান খান ও ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়সাল বিন আহসান পুলিশ সদস্যদের নিয়ে সন্ধ্যা পর্যন্ত ঘটনাস্থলে রয়েছেন।

এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, শুক্রবার দুপুরে স্বতন্ত্র প্রার্থী মিঠুর পোস্টার ও ব্যানার লাগানোকে কেন্দ্র করে ইউনিয়নের দোহারী গ্রামে নৌকার প্রার্থীর সমর্থকদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয় প্রার্থীর সমর্থকরা জড়ো হলে মারধরের ঘটনা ঘটে। পরে ওই স্থানে নৌকার নির্বাচনী অফিস ভাঙচুর করে চলে যায় মিঠুর সমর্থকরা।

এর কিছুক্ষণ পর পার্শ্ববর্তী চকদিগর গ্রামে মিঠুর নির্বাচনী অফিস ভাঙচুর করে নৌকার পক্ষের লোকজন। পরে মিঠুর এলাকা মাদারবাড়িয়া ও চন্ডিপুর থেকে লোকজন এসে ইউনিয়নের দোহারী গ্রামে জড়ো হয়। এরপর নুরুন নবী মন্ডলের গ্রাম ময়দানদিঘী থেকে প্রায় দুই শতাধিক লোক লাঠিসোঁটা নিয়ে মিঠুর লোকজনের উপর হামলা চালায়। এতে উভয় পক্ষের বেশ ১০ জন আহত হয়। পরে দোহারী গ্রাম, চকদিগর ও চন্ডিপুরে (কাজীপুর মোড়) উপজেলা নির্বাহি কর্মকর্তা ও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহিনী নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। ঘটনার পর থেকে উপায় স্থানে পুলিশ মোতায়েন রয়েছে।

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!