বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এমপি ফিরোজ কবীরকে কুলাঙ্গার বললেন ইউপি চেয়ারম্যান শাজাহান! বেড়ার সেই বিতর্কিত ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে তদন্ত অনুষ্ঠিত সাঁথিয়ায় করোনার টিকার এসএমএসের ফাঁদে হাতিয়ে নিচ্ছে টাকা পাবনায় স্ত্রীকে গুলি করে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড পাবনায় শিশু স্কুল শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মাশুন্দিয়া ডিগ্রি কলেজ, ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ! কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ

ভাঙ্গুড়ায় আন্তর্জাতিক নারী নির্যাতন পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
Pabnamail24

পাবনার ভাঙ্গুড়ায় নানা কর্মসূচির মধ্য দিয়ে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এবং বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার ৯ ডিসেম্বর সকাল ১১ঘটিকায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদফতরের আয়োজনে উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ নাহিদ হাসান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে শেখ হাসিনার বার্তা ‘নারী পুরুষ সমতা’ নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ্ব গড়ি” এই প্রতিপাদ্যের আলোকে প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ বাকি বিল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা পরিষদের সংরক্ষিত আসনের সদস্য ও নারী নেত্রী গুলশাহানারা পারভীন লিপি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ গোলাম হাফিজ রঞ্জু, উপজেলা সমাজ সেবা কর্মর্কর্তা মোঃ জাহিদুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা পঃ পঃ কর্মকর্তা মোছাঃ রহিমা খাতুন, উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিকাশ চন্দ্র চন্দ, ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ ময়নুল হক, জয়িতাদের মধ্যে সুচিত্রা সরকার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা মহিলা বিষয়ক কর্তকর্তা হাসনাৎ জাহান । “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীর্ষক কার্যক্রমে পৌরসভা ও ইউনিয়ন পর্যায় হতে চার ক্যাটাগরিতে ৪জনকে শ্রেষ্ট জয়িতার সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!