শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আটঘরিয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলা, যুবলীগ নেতাসহ আটক ৪ ঘরের মধ্যে র‌্যালী, পাবনায় আন্তর্জাতিক প্রতিবন্ধি দিবস উদযাপনের নামে তামাশা! পাবনায় আর্ন্তজাতিক প্রতিবন্ধি দিবস পালিত ঈশ্বরদীতে গাড়ির ধাক্কায় এক কাজাকিস্তান নাগরিক নিহত ঢালারচরে বিতর্কিত ও চাল চুরির অপরাধসহ নানা অপকর্মে নৌকার মাঝি পরিবর্তন সুজানগরে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম মালবাহী ট্রেন লাইনচ্যূত হওয়ার ৬ ঘন্টা পর লাইন সচল, ধীরগতিতে উদ্ধারে ক্ষোভ যাত্রীদের চাটমোহর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন ভাঙ্গুড়ায় মালবাহী ট্রেন লাইনচ্যূত, ঢাকার সাথে উত্তর দক্ষিনের ট্রেন চলাচল বন্ধ পুন্ডুরিয়া উদয়ন সংঘের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

ভাঙ্গুড়ায় নির্বাচনকে কেন্দ্র করে আ. লীগের দুই নেতার পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ২০ নভেম্বর, ২০২১
Pabnamail24

পাবনার ভাঙ্গুড়ায় পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আওয়ামী লীগের দুই শীর্ষ নেতা । আসন্ন পার-ভাঙ্গুড়া ইউপি নির্বাচনকে কেন্দ্র করে শুক্রবার পাল্টাপাল্টি সংবাদ সম্মেলনের আয়োজন করেন তাঁরা। সংবাদ সম্মেলনে উভয়ে এক অপরের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন ।

রাত পৌনে ৭টার দিকে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান হোসেন সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘দলীয় মনোনয়ন নিয়ে জাহাঙ্গীর আলম মধু আমার বিরুদ্ধে মিথ্যাচার করেছেন। ষড়যন্ত্র হিসেবে ,আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য তিনি আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছেন । তিনি বলেন, দলীয় মনোনয়ন দেবেন কেন্দ্রীয় আওয়ামী লীগ। এখানে আমার কিছুই করার নাই ।’

তিনি অভিযোগ করেন, জাহাঙ্গীর আলম মধু ‘গত ২০১৬ সালের ইউপি নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার দেওয়া নৌকা প্রতীকের বিরুদ্ধে গিয়ে ধানের শীষের প্রার্থীর পক্ষে নির্বাচন করেন। ২০১৮ সালের সংসদ নির্বাচনে তিনি হাসানুল হক রাজার সিংহ মার্কার পক্ষে নির্বাচন করেন এবং জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী মকবুল হোসেনের বিরুদ্ধে অবস্থান গ্রহণ করেন ।

তিনি ২০০৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়ে জামানত হারান। তিনি আরও বলেন, চেয়ারম্যান থাকাকালে জাহাঙ্গীর আলম মধু দুইবার টাকার বিনিময়ে একজন ইউপি সদস্যকে ভারপ্রাপ্ত চেয়ারেম্যানের দায়িত্ব দিয়ে অবসরে থাকেন। তখন থেকেই তিনি জনসাধরণের বিমুখ হয়ে পড়েন । সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন ছবি, সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল, মনোনয়ন প্রত্যাশী হেদায়েতুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে বিকেল পৌনে ৪ টায় ভেড়ামারা বাজারে সংবাদ সম্মেলন করেন পার-ভাঙ্গুড়া ইউপি নির্বাচনে দলীয় মনোয়ন প্রত্যাশী ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মধূ । সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী হেদায়েতুল হকের দলীয় কোন পদ পদবি নাই। তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান হোসেনের ভাগ্নে ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক উপজেলা চেয়ারম্যান বাকি বিল্লাহ’র ভাই।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হেদায়েতুলকে উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য পদবি উল্লেখ করে দলীয় মনোনয়ন বোর্ডে তালিকা প্রেরণ করেছেন। এসময় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর কবির লিটন, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাদল খান, হাজী শওকত আলী, আব্দুল হাই প্রমুখ উপষ্থিতি ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!