শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আটঘরিয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলা, যুবলীগ নেতাসহ আটক ৪ ঘরের মধ্যে র‌্যালী, পাবনায় আন্তর্জাতিক প্রতিবন্ধি দিবস উদযাপনের নামে তামাশা! পাবনায় আর্ন্তজাতিক প্রতিবন্ধি দিবস পালিত ঈশ্বরদীতে গাড়ির ধাক্কায় এক কাজাকিস্তান নাগরিক নিহত ঢালারচরে বিতর্কিত ও চাল চুরির অপরাধসহ নানা অপকর্মে নৌকার মাঝি পরিবর্তন সুজানগরে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম মালবাহী ট্রেন লাইনচ্যূত হওয়ার ৬ ঘন্টা পর লাইন সচল, ধীরগতিতে উদ্ধারে ক্ষোভ যাত্রীদের চাটমোহর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন ভাঙ্গুড়ায় মালবাহী ট্রেন লাইনচ্যূত, ঢাকার সাথে উত্তর দক্ষিনের ট্রেন চলাচল বন্ধ পুন্ডুরিয়া উদয়ন সংঘের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

ভাঙ্গুড়ায় স্কুল শিক্ষককে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
Pabnamail24

পাবনার ভাঙ্গুড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মোস্তাফিজুর রহমান (৪৫) নামে এক স্কুল শিক্ষককে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

সোমবার (১৮) দুপুর সাড়ে ১২টার দিকে ভাঙ্গুড়া পৌরসভার ভদ্রপাড়া এলাকায় এঘটনা ঘটে।

ঘটনার দিন রাতে আহত শিক্ষকের বড় ভাই হামিদুর রহমান বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত মোস্তাফিজুর ভদ্রপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ভদ্রপাড়া মহল্লার মৃত রউচ উদ্দিনের ছেলে।

জানা গেছে, ভাঙ্গুড়া পৌরসভার ভদ্রপাড়া মহল্লার (অবঃ মাষ্টার) মৃত রউচ উদ্দিনের সাথে পাশ্ববর্তী চৌবাড়িয়া মধ্যপাড়া মহল্লার আঃ হাই প্রামাণিকের জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘ দিনের বিরোধ চলে আসছিল। ঘটনার দিন দুপুরে স্কুল শিক্ষক মোস্তাফিজুর রহমান ভাঙ্গুড়া বাজার থেকে শেখ রাসেল এর জন্মদিন উদযাপনের জন্য পুরস্কার ক্রয় করে বিদ্যালয়ে ফিরছিলেন। পথে আঃ মান্নানের কাঠের মিল এলাকায় পৌঁছালে আঃ হাইয়ের নেতৃত্বে মধু, বাহাদুর ও সুমেল তাকে পিটিয়ে গুরুতর জখম করে। এতে তার মাথায় আঘাত পান। পরে স্বজনেরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত স্কুল শিক্ষক মোস্তাফিজুর রহমান বলেন, স্কুলে যাওয়ার পথে তারা আমার গলায় গামছা পেঁচিয়ে এলোপাথাড়ি ভাবে কাঠের বাটাম দিয়ে মারধর করে। আমি এ ঘটনার বিচার চাই।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তবরত চিকিৎসক ডাঃ আশরাফুল ইসলাম বলেন, আহত শিক্ষকের গলা ও মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত আঃ হাই প্রামাণিকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি মঃ ফয়সাল আহসান বলেন, এঘটনায় আহত শিক্ষকের বড় ভাই হামিদুর রহমান বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!