বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১২:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এমপি ফিরোজ কবীরকে কুলাঙ্গার বললেন ইউপি চেয়ারম্যান শাজাহান! বেড়ার সেই বিতর্কিত ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে তদন্ত অনুষ্ঠিত সাঁথিয়ায় করোনার টিকার এসএমএসের ফাঁদে হাতিয়ে নিচ্ছে টাকা পাবনায় স্ত্রীকে গুলি করে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড পাবনায় শিশু স্কুল শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মাশুন্দিয়া ডিগ্রি কলেজ, ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ! কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ

ভাঙ্গুড়ায় ভুল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যুর অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
Pabnamail24

পাবনার ভাঙ্গুড়ায় ডাক্তারের ভুল সিজারিয়ান অপারেশনে ছাবিনা ইয়াসমিন (২২) নামে এক প্রসূতি মায়ের মৃত্যুর অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ভাঙ্গুড়া পৌরসভার শরৎনগর বাজারের বড়াল ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে। নিহত ছাবিনা উপজেলার সদর ইউনিয়নের সিং কলকতি গ্রামের মাসুদের স্ত্রী ও দুই সন্তানের জননী। স্বজনদের দাবি, ভুল সিজারের কারণে অতিরিক্ত রক্তক্ষরণে ছাবিনার মৃত্যু হয়।

পরিবার সূত্রে জানা যায়, প্রসবের বেদনা নিয়ে বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে বড়াল ক্লিনিকে ভর্তি হয় ছাবিনাকে। ভোর সাড়ে পাঁচটার দিকে সিজারের জন্য তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। অপারেশনের সময় অতিরিক্ত রক্তক্ষরণ হলে হাসপাতাল কর্তৃপক্ষ রোগীকে ১ ব্যাগ রক্ত দেন। তারপর রোগীর অবস্থার অবনতি হলে দুপুর ২টার দিকে রোগীকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। পরে সেখানে নেওয়া হলে ছাবিনা মারা যায়।

এ বিষয়ে জানতে চাইলে ক্লিনিকের পরিচালক আব্দুল কাদের বলেন, বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এমও ডা. ডলি রানী ও ক্লিনিকের আর এমও ডা. অন্তরা বিশ্বাস সিজার করেছেন।
ক্লিনিক মালিক আব্দুল মালেক নান্নু বলেন, ছাবিনার সিজার করার কয়েক ঘণ্টা পর তার পেসার কমে গেলে তাকে দ্রুত পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়। রোগীর চিকিৎসা সেবায় কোন প্রকার অনিয়ম হয়নি। যথাযথ চিকিৎসা প্রদান করা হয়েছে তাকে। রোগীর স্বজনের আনীত অভিযোগ সঠিক নয়।

তবে মৃত্যুর বিষয়ে সংশ্লিষ্ট চিকিৎসকদ্বয়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।
এ বিষয়ে ভাঙ্গুড়া থানার (ওসি) মুঃ ফয়সান বিন আহসান বলেন, প্রসূতি মায়ের মৃত্যুর বিষয়ে থানায় কেউ অভিযোগ করেননি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!