মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা পৌর আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত চাটমোহরে ওষুধ ব্যবসায়ীর বিরুদ্ধে ক্রেতার সাথে অশোভন আচরণের অভিযোগ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে নির্মাণাধীন চুল্লী থেকে পড়ে ২ শ্রমিক নিহত মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যানের বাড়িতে বোমা হামলা, গুলিবির্ষণ, প্রতিবাদে সড়ক অবরোধ পাবনায় ইয়াবাসহ কথিত ছাত্রলীগ নেতা আটক ভাঙ্গুড়ায় এক কিশোর হত্যাচেষ্টা মামলায় দুইবন্ধু গ্রেপ্তার সাংবাদিক নির্যাতনের ঘটনায় ডায়াগনস্টিক সেন্টারের মালিক’র বিরুদ্ধে থানায় মামলা জেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভা, সাবেক এমপি আরজু’র কর্মকান্ডে অসন্তোষ ফরিদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে সরকারি সাব-মারসিবল বিক্রির অভিযোগ সাবেক এমপি আরজুর বিরুদ্ধে মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকীর অভিযোগ

ভাঙ্গুড়ায় প্রতিবন্ধী মেয়েকে শ্লীলতাহানির ঘটনায় গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
Pabnamail24

পাবনার ভাঙ্গুড়ায় এক প্রতিবন্ধী মেয়েকে শ্লীলতাহানির অভিযোগে থানায় দায়েরকৃত মামলায় অভিযুক্ত গোলজার হোসেনকে (৫২) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় ওই প্রতিবন্ধীর মা সাবিনা খাতুন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। শুক্রবার (১৩ আগষ্ট) সকালে ভাঙ্গুড়া পৌর সদরের হারোপাড়া পশ্চিমপাড়া মহল্লা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত গোলজার হোসেন ওই গ্রামের মৃত কছের প্রামাণিকের ছেলে ও তিন সন্তানের জনক।

থানা পুলিশ জানায়, গত রোববার ভাঙ্গুড়া ইউনিয়নের চৌবাড়িয়ার পূর্ব হারোপাড়া গ্রামে ওই প্রতিবন্ধী (২৩) মেয়েটি তাদের বাড়ির পাশে জমি দেখতে যান। জমি দেখে দুপুরে মেয়েটি তার ঘরে প্রবেশ করে। এমন সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে অভিযুক্ত গোলজার হোসেন মেয়েটির শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে। এক পর্যায়ে মেয়েটি চিৎকার দিলে প্রতিবেশী আয়শা খাতুন এগিয়ে এলে গোলজার হোসেন দ্রুত পালিয়ে যায়। সঙ্গে সঙ্গে মেয়েটি আয়শা খাতুন এবং পরে তার পিতা-মাতা বাড়িতে আসলে ওই ঘটনা বিস্তারিত খুলে বলে। পরে বিষয়টি নিয়ে প্রথমে গ্রাম্য প্রধানদের নিকট গিয়ে বিচার দাবী করেন ভুক্তভুগী পরিবার। গ্রাম্য প্রধানরা স্থানীয়ভাবে বিষয়টি আপোষ মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হন। পরে মেয়েটির পিতা ও মাতা বৃহস্পতিবার সন্ধ্যায় থানায় হাজির হয়ে মামলা দায়ের করেন।

প্রতিবন্ধী মেয়ের মা বলেন, আমরা গরীব বলে কি ন্যায় বিচার পাব না। তার প্রতিবন্ধী মেয়ের সাথে এমন ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেন।

এ ব্যাপারে ভাঙ্গুড়া থানার (ওসি) মুঃ ফয়সাল বিন আহসান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রতিবন্ধী মেয়ের মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় মামলা দায়ের করেছেন। শুক্রবার দুপুরে আসামীকে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *