শনিবার, ১২ জুন ২০২১, ১১:৫৬ অপরাহ্ন

ভাঙ্গুড়ায় গোপন বিয়ের স্বীকৃতি না পেয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা!

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ২২ মে, ২০২১
Pabnamail24

পাবনার ভাঙ্গুড়ায় পাতানো চাচার সাথে গোপনে বিয়ের পর স্বীকৃতি না পেয়ে সুমিয়ারা আক্তার সুমি (২০) নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার খানমরিচ ইউনিয়নের ময়দানদীঘি বাজারে। নিহত সুমি একই ইউনিয়নের চকদিগর গ্রামের আবুল কাশেমের মেয়ে এবং ভাঙ্গুড়া বিএম কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। পুলিশ শনিবার লাশটি ময়না তদন্তের জন্য পাবনা জেলা মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে পাতানো চাচা ফজলুর রহমান ওরফে ফজেল (৫০) পলাতক রয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, দীর্ঘ বিষবছর পূর্বে আব্দুল কাশেমের সাথে একই ইউনিয়নের পূর্বরামনগর গ্রামের বাসিন্দা ফজেল রহমানের মধ্যে ভাই-ভাই সম্পর্ক গড়ে ওঠে। ফজেল ময়দানদীঘি বাজারের ডিসলাইনের ব্যবসায়ী। এরপর ফজেল তার পাতানো ভাই আব্দুল কাশেমের ছোট মেয়ে সুমির পড়াশোনাসহ সকল খবচ বহন করত ফজেল। সুমি মাঝে মধ্যে তার ফজেল চাচার বাড়িতে বেড়াতে যেত। একপর্যায়ে অপরের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালে ভাতিজি সুমিকে গোপনে পাবনা এক কাজী অফিসে নিয়ে বিয়ে করে ফজেল। বিয়ের কোনো কাগজপত্র দেওয়া হয়নি সুমিকে। ফজল দুই সন্তানের জনক ও তার প্রথম স্ত্রী রয়েছে। শুক্রবার(২১ মে)ফজলের দোকানে গিয়ে প্রকাশ্যে গ্যাস ট্যাবলেট সেবন করে অসুস্থ হয়ে পড়ে সুমি। ফজেল অসুস্থ সুমিকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে পাবনা সদর হাসপাতালে রেফার্ড করেন কিন্তু পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে ফজলুর রহমান ওরফে ফজেলের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে ফোন কেটে দিয়ে সুইচ অফ করে দেন।
স্থানীয় ইউপি সদস্য আব্দুল হামিদ বলেন, বলেন আমি গ্রাম বাসির মুখে শুনেছি মেয়েটি অন্তঃসত্তা ছিল। তিনি আরো বলেন,ময়নাতদন্ত শেষে আজ শনিবার বিকেলে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়েছে।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, শুক্রবার রাতে পুলিশ ঘটনাস্থল থেকে সুমির মরদেহ উদ্ধার করেছে। তিনি আরো বলেন,ফজেল এবং সুমি ২০১৮ সালে গোপনে বিয়ে করেন। জনৈক ব্যক্তি তাদের বিয়ের কাবিননামার একটি কপি থানায় পৌঁছে দিয়েছেন। এ ব্যাপারে পুলিশ থানায় একটি ইউডি মামলা রুজু করেছে।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!