শনিবার, ১৫ মে ২০২১, ১০:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল করোনা পজেটিভ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
Pabnamail24

পাবনার ভাঙ্গুড়ায় করোনা যোদ্ধা নামে খ্যাত পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল করোনা ভাইরাস(কোভিড-১৯) পরীক্ষার ফলাফলে পজেটিভ এসেছে। সোমবার (১২এপ্রিল) বিকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোসাঃ হালিমা খানম গণমাধ্যম কর্মীদের এ তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল গত বছর করোনা ভাইরাস প্রদূর্ভাবের প্রথম থেকেই পৌরবাসীকে করোনা ভাইরাস মুক্ত রাখার জন্য নানাবিধ পদক্ষেপ গ্রহণ করে নিজে সকল ক্ষেত্রে সম্মুখ সারিতে উপস্থিত থেকে তা বাস্তবায়ন করে যাচ্ছেন। করোনা ভাইরাস প্রতিরোধে তিনি ছিলেন এই পৌরসভার সম্মুখ সারির একজন করোনা যোদ্ধা। কিন্তু তিনি বর্তমানে করোনায় আক্রান্ত হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোসাঃ হালিমা খানম বলেন, সম্প্রতি তিনি সার্দি জ্বরে আক্রান্ত হন। এমন পরিস্থতিতে প্রথমবার গত বৃহস্পতিবার (৮এপ্রিল) তিনি উপজেলা করোনা নমুনা সংগ্রহ টিমের নিকট নমুনা দেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ভাইরাস নমুনা টিম নমুনা সংগ্রহ করে পাবনা সদর হাসপাতালের মাধ্যমে শহীদ এম মুনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে ।

তার নমুনা পরীক্ষা শেষে গত শনিবার ফলাফল রিপোর্টে করোনা পজেটিভ আসে। আবার শনিবারে দ্বিতীয় বার নমুনা সংগ্রহ করে পরীক্ষার পর ফলাফল রিপোর্টে আবারও পজেটি আসে। তবে তিনি বর্তমানে শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ্য আছেন ও নিজ বাড়ি সরদার পাড়াতে অবস্থান করছেন।

মেয়র গোলাম হাসনাইন রাসেল এর ছোট ভাই ইবনুল হাসান শাকিল বলেন, তিনি (মেয়র) বর্তমানে সম্পূর্ণ সুস্থ্য ও ভালো আছেন। তার সুস্থ্যতা কামনা করে সবার নিকট দোয়াও চেয়েছেন তিনি।

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!