বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৫:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঈশ্বরদী পৌরসভার মেয়র হতে দলীয় সভায় ১৪ জনের নাম জমা পাবনা সুগার মিল বন্ধের প্রতিবাদে আগুন জ্বালিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ ২৯তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২২তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত সাঁথিয়ায় ৩ বারের মেয়রকে বাদ দিয়ে প্রার্থীর তালিকা বিনামূল্যে পেঁয়াজ ও রসুন বীজ বিতরণ পাবনার বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ফখরুল ইসলাম আর নেই চাটমোহর পৌর নির্বাচনে মেয়র পদে আ’লীগ-বিএনপিসহ ৫ প্রার্থীর মনোনয়ন জমা ব্রিজ ভাঙ্গা নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন জেলা স্বেচ্ছাসেবকলীগের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে সংবর্ধনা বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি অব্যাহত

ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
Pabnamail24

পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পরিচয় (৩৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার (১৮ নভেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার দিলপাশার ইউনিয়নের বাওনজান রেল ব্রীজে এ ঘটনা ঘটে। নিহতের পরনে চেক লুঙ্গি ও ফুলহাতা প্রিন্ট রংয়ের র্শাট রয়েছে।

সিরাজগঞ্জ জিআরপি পুলিশ জানায়,সকালে ওই ব্যক্তি বাওনজান রেল ব্রীজের পশ্চিম পর থেকে পায়ে হেঁটে পূর্ব পাড়ে যাচ্ছিলেন। এমন সময় ঈশ্বরদী থেকে ঢাকাগামী ৯৯ কম্পিউটার ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে নিচে পানিতে পড়ে যায়। এতে তাঁর মাথায় গুরুত্বর আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় এবং ডানপায়ের হাঁটুর নিচে কেটে পাদ্বিখন্ড হয়ে পড়ে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন ও ভাঙ্গুড়া থানার পুলিশ পরির্দশক (তদন্ত) মোঃ নাজমুল হক। সিরাজগঞ্জ রেলওয়ের জিআরপি থানার এসআই আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভাঙ্গুড়া থানার মাধ্যমে খবর পেয়ে বিকালে ওই অজ্ঞাত ব্যক্তির মৃতদেহটি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়।

এ সময় তাঁর দেহ তল্লাশি করে আনুমানিক (৫০গ্রাম) গাঁজা ও ৬০টাকা পাওয়া যায়। পরে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!