মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫ দফা দাবীতে পূর্ণদিবস কর্মবিরতি পালন ফারিয়া’র ঠিকাদার আওয়ামীলীগ নেতার হাতে এবার লাঞ্ছিত হলেন হিসাবরক্ষন অফিস সুপার দরিদ্র মানুষকে আইনগত সহায়তা দিতে সরকার আন্তরিক, সদিচ্ছার অভাবে মানুষ সুফল বঞ্চিত হচ্ছে- ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির আহ্বায়ক হলেন কামিল হোসেন সিগারেট ও বিড়ির দ্বৈতনীতি পরিহার করে শ্রমিকদের মজুরি বৃদ্ধির আহব্বান সুজানগরে শ্বশুর বাড়িতে বেড়াতে এসে জামাই নিহত পাবনায় ড্রেজার মেশিনে অবৈধ ভাবে বালু উত্তেলন, ভাঙ্গছে ফসলী জমি আটঘরিয়ার ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত শহীদ শেখ রাসেল’র ৫৭তম জন্মদিন উদযাপন ভোক্তা অধিকার’র সেই এডি’র হাত থেকে নিস্তার চান ব্যবসায়ীরা

ভাঙ্গুড়ায় হামলায় দুইজন নিহতের ঘটনায় গ্রাম প্রধানসহ গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
Pabnamail24

পাবনার ভাঙ্গুড়ায় এক গৃহবধূকে উত্যক্তের প্রতিবাদে হামলার ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় ফজলুলু হক (৩৫) নামে আরো এক জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাড়ালো দুই জনের। এ ঘটনায় ভাঙ্গুড়া থানা পুলিশ এলাকার গ্রাম প্রধানসহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে। গত বুধবার রাতে তোরাপ আলী (৭৫) মারা যান। তারা দু’জনই মৃত্যুর আগ পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তাদের মৃত্যুতে উপজেলার খানমরিচ ইউনিয়নের দাসবেলাই গ্রামে শোকের ছাঁয়া নেমে এসেছে।

বৃহস্পতিবার বিকালে এ রিপোর্ট লেখা পর্যন্ত পিতা-পুত্রের কারো লাশই গ্রামে এসে পৌঁছেনি। রাজশাহীতে ময়না তদন্ত শেষে গ্রামে লাশ পৌঁছাতে রাত হতে পারে বলে নিহতদের পরিবার সূত্রে জানা গেছে। এদিকে হামলার ঘটনায় গ্রামের প্রধান আবু জল প্রামাণিক (৫৫) সহ পুলিশ মোট পাঁচ জনকে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার তাদের পাবনা জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আনোয়ার হোসেন বলেন,ওই গ্রামের মসজিদের পুকুরলীজকে কেন্দ্র করে আব্দুল গফুরগং ও আবু জল গংদের মধ্যে পুর্ব শত্রুতা চলছিল। এর জের ধরে প্রতিপক্ষের বখাটে মফিদুল ইসলাম (৩৮) আব্দুল গফুরের পরিবারের এক নারীকে কুপ্রস্তাব দেয়। এতে গফুর পরিবার ও স্বজনরা প্রতিবাদ করায় তারা হামলার শিকার হন।

এ ব্যাপারে রতœা খাতুন বাদি হয়ে বুধবার ভাঙ্গুড়া থানায় একটি হত্যা মামলা রুজু করেছেন। বাদি রতœা খাতুন জানিয়েছেন,বখাটে মফিদুল তাদের পরিবারের এক নারীকে কুপ্রস্তাব দেয় এবং তার কথায় রাজিনা হলে এসিড নিক্ষেপেরও হুমকি দিয়ে ছিল।
তিনি আরো বলেন,‘গ্রামের প্রধান বেল্লাল হাজি এবং আবু জল প্রামাণিক বখাটে মফিদুলের পক্ষ নিয়ে বুধবার ধারালো অস্ত্রশ্বস্ত্র নিয়ে আমাদের বাড়িতে হামলা করে। এতে আমার শ্বশুর গফুর প্রামাণিক, চাচাশ্বশুর তোরাপ আলী, দেবর ফজলুল হকসহ পরিবার ও স্বজনদের ১৫ ব্যক্তি গুরুতর জখম হন। ইতো মধ্যে দু’জনমারা গেছেন,আরো কয়েকজনের অবস্থা শংকটাপন্ন বলে তিনি জানান।

উল্লেখ্য, গত বুধবার (১৪ অক্টোবর) সকালে উপজেলার খাঁন মরিচ ইউনিয়নের দাসবেলাই গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে নারীসহ অন্তত ১৩ জন আহত হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!