শুক্রবার, ৩১ মে ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবনায় ঘূর্ণিঝড় রেমাল, ঝড়ো বাতাস, সড়কে গাছ পড়ে বন্ধ যান চলাচল সুজানগরে আবারো সংঘবদ্ধ ধর্ষণ-গ্রেপ্তার ১, আইন শৃংখলা নিয়ে প্রশ্ন ! আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর রানা সরদারের প্রার্থীতা বাতিল ওয়ারেন্টভূক্ত মামলায় গ্রেফতার ভাঁড়ারা ইউপি চেয়ারম্যান সুলতান ঈশ্বরদীতে নির্বাচনী প্রচারণায় হামলা, ৬ জন আহত কাপ পিরিচ প্রতীকের প্রচারণায় হামলা, প্রার্থীর স্ত্রীসহ আহত ৩ চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুরে নির্বাচিত হলেন যারা সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

ভাঙ্গুড়া তিন মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

পাবনার ভাঙ্গুড়ায় অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে ৪০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজাসহ আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ। বৃহস্পতিবার (১২ অক্টোবর) ভোর রাতের দিকে উপজেলার মন্ডুতোষ ইউনিয়নের গজারমারা এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, মন্ডুতোষ ইউনিয়নের গজারমারা গ্রামের মোঃ রেজাউল করিমের ছেলে জাকির হোসেন (২৫), মোঃ ইদ্রিস হোসেনের ছেলে সেলিম হোসেন (২২) ও মোঃ ইসমাইল হোসেনের ছেলে মিন্টু হোসেন (২০)। আটকের বিষয়টি ওসি নিজেই নিশ্চিত করেছেন।

জানা যায়, উপজেলার মন্ডুতোষ ইউনিয়নের গজারমারা গ্রামের তরুন প্রিন্সিপালের ইট ভাটার পাশের একটি বাগানে ৪ জন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে অবস্থান করছে। এমন খবরের ভিত্তিকে ভাঙ্গুড়া থানার এসআই (নিরস্ত্র) মোঃ আকরামুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গাঁজা ব্যবসায়ী জাকির, সেলিম ও মিন্টুকে আটক করে। এ সময় পুলিশে উপস্থিতি টের পেয়ে আরোও এক জন পালিয়ে যায়। আটককৃতদের দেহ তল্লাশী করে ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে গাঁজা বিক্রির আরো ৬৮০ টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আলহাজ¦ মো. রাশিদুল ইসলাম জানান, আটককৃত আসামীদেরকে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণির ১৯ (ক)/৪১ ধারায় মামলা রজ্জু করে বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠনো হয়েছে। মাদকের বিরুদ্ধে এ ধরণের অভিযান আগামীতেও অব্যহত থাকবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..