শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবিপ্রবিতে শহিদ মিনারে ফুল দিতে বাধা, দু’পক্ষের হাতাহাতি ভাষা আন্দোলনের চেতনাকে ধারণ করে আমাদের এগিয়ে যেতে হবে রেলে সস্তায় পরিবহণের সুযোগ দেয়া হবে-পাবনায় রেলমন্ত্রী পাস্ট ডিরেক্ট রিক্রুটেড অফিসার্স এসোসিয়েশনের আত্মপ্রকাশ সনি বিশ্বাস এফবিসিসিআই‘র স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নির্বাচিত পাবিপ্রবিতে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত, ডরমিটরি উদ্বোধন চাটমোহরে প্রতিপক্ষের মারধরে এক ব্যাক্তি নিহত, বাবা-ছেলে আটক স্কয়ারের ফ্যামিলী স্পোর্টস ডে পালিত প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে হত্যার ঘটনায় থানায় মামলা চাটমোহরে প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যা

ভাঙ্গুড়ায় ১৫ লিটার চোলাই মদসহ ভ্যান চালক আটক

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩

পাবনার ভাঙ্গুড়ায় অভিযান চালিয়ে ১৫ লিটার চোলাই মদসহ শফিজ উদ্দিন (৫৩) নামে এক ভ্যান চালককে আটক করেছে থানা পুলিশ। এ সময় তার অটো ভ্যানটি জব্দ করা হয়।

গত শুক্রবার (০১ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটায় উপজেলার খান মরিচ ইউনিয়নের সুলতানপুর এলাকায় থেকে তাকে আটক করা হয়।

আটককৃত শফিজ পাশ্ববর্তী চাটমোহর উপজেলার বাঘলবাড়িয়া কৈ গ্রামের মৃত নূর মোহাম্মদ আলীর ছেলে। পেশায় তিনি একজন অটো ভ্যান চালক বলে জানা গেছে।

পুলিশ জানায়, ভাঙ্গুড়ার সুলতানপুর উপজাতি পাড়া হতে দেশীয় তৈরি চোরাই মদ ক্রয় করে বিক্রির জন্য চাটমোহরের হান্ডিয়ালের উদ্দেশ্যে রওনা হয়েছে । এমন সংবাদের ভিত্তিতে ভাঙ্গুড়া থানা পুলিশের এসআই হাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে অটো ভ্যানে থাকা দুটি ব্যাগ থেকে ১৫ লিটার চোলাই মদসহ চালক শফিজ উদ্দিনকে আটক করে। এ সময় তার অটো ভ্যানটি জব্দ করা হয়।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলহাজ্ব মো. রাশিদুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে এবং আজ দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..