শুক্রবার, ৩১ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবনায় ঘূর্ণিঝড় রেমাল, ঝড়ো বাতাস, সড়কে গাছ পড়ে বন্ধ যান চলাচল সুজানগরে আবারো সংঘবদ্ধ ধর্ষণ-গ্রেপ্তার ১, আইন শৃংখলা নিয়ে প্রশ্ন ! আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর রানা সরদারের প্রার্থীতা বাতিল ওয়ারেন্টভূক্ত মামলায় গ্রেফতার ভাঁড়ারা ইউপি চেয়ারম্যান সুলতান ঈশ্বরদীতে নির্বাচনী প্রচারণায় হামলা, ৬ জন আহত কাপ পিরিচ প্রতীকের প্রচারণায় হামলা, প্রার্থীর স্ত্রীসহ আহত ৩ চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুরে নির্বাচিত হলেন যারা সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

ভাঙ্গুড়ায় মসজিদের টাকা নিয়ে সংঘর্র্ষ, আহত ৪ ॥ ইউপি সদস্যর নামে মামলা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩

পাবনার ভাঙ্গুড়ায় মসজিদ উন্নয়ন প্রকল্পের টাকা উত্তোলনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৪ জন আহত হয়েছে। আহতরা হলো, ওই এলাকার হাজী বেলাল হোসেন, আজিজুল হক, আশরাফ আলী, বেবী খাতুন। এদেরকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। এর ভেতর আশরাফ আলীর মাথায় গুরুতর আঘাত থাকায় তাকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনাটি ঘটে শুক্রবার সন্ধ্যায় উপজেলার অষ্টমণিষা ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামে।

গ্রামবাসীরা জানায়, শুক্রবার জুম¥ার নামাজের সময় কমিটি মসজিদ উন্নয়নের লক্ষ্যে চাঁদা আদায়ের কথা বললে ওই গ্রামের ইউপি সদস্য সাহেব আলী তাতে বাধা দেন। ফলে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে ইউপি সদস্য সাহেব আলী তার লোকজন নিয়ে মসজিদ কমিটির সভাপতি ও তার পরিবারের সদস্যদের উপর লাঠিসোটা নিয়ে হামলা চালান। সন্ধ্যায় দ্বিতীয় দফা হামলায় ডাঙ্গাপাড়া মোড়ে আজিজল হকের দোকানে ভাংচুর ও কয়েকজনকে মারপিটের করে। এ সময় নারীসহ আহত হন চারজন। এই ঘটনার পর পরই ইউপি সদস্য সাহেব আলী হাজী বেলাল গংদের বিরুদ্ধে উল্টো অভিযোগ তুলে নিজেকে আহত দাবি করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হতে যান। কিন্তু তার শরীরে কোথাও আঘাতের চিহ্ন না পাওয়ায় চিকিৎসক তাকে ফিরিয়ে দেন বলে জানা যায়।
তবে ইউপি সদস্য সাহেব আলীর সাথে কথা বলার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

ঘটনার সত্যতা স্বীকার করে অষ্টমণিষা ইউনিয়ন চেয়ারম্যান সুলতানা জাহান বকুল বলেন, মসজিদ উন্নয়ন প্রকল্পের টাকা তোলা নিয়ে প্রথমে গন্ডগোলের সূত্রপাত হয়। পরবর্তীতে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাশিদুল ইসলাম বলেন, এ ব্যাপারে আজিজল হক নামের এ ব্যক্তি বাদি হয়ে ইউপি সদস্যসহ ৫ জনের বিরুদ্ধে মামলা করেছেন। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..