বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
সর্বশেষ :
পাবিপ্রবিতে শহিদ মিনারে ফুল দিতে বাধা, দু’পক্ষের হাতাহাতি ভাষা আন্দোলনের চেতনাকে ধারণ করে আমাদের এগিয়ে যেতে হবে রেলে সস্তায় পরিবহণের সুযোগ দেয়া হবে-পাবনায় রেলমন্ত্রী পাস্ট ডিরেক্ট রিক্রুটেড অফিসার্স এসোসিয়েশনের আত্মপ্রকাশ সনি বিশ্বাস এফবিসিসিআই‘র স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নির্বাচিত পাবিপ্রবিতে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত, ডরমিটরি উদ্বোধন চাটমোহরে প্রতিপক্ষের মারধরে এক ব্যাক্তি নিহত, বাবা-ছেলে আটক স্কয়ারের ফ্যামিলী স্পোর্টস ডে পালিত প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে হত্যার ঘটনায় থানায় মামলা চাটমোহরে প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যা

ভাঙ্গুড়ায় বিলে মাছের পোনা অবমুক্ত

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

পাবনার ভাঙ্গুড়া উপজেলার কয়েকটি বিল ও পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। সোমবার সকালে উপজেলার দুটি পুকুর ও পাঁচটি বিলে ৪৩৩ কেজি রুই জাতীয় মাছের পোনা ছেড়ে দেওয়া হয়।

এসব বিল ও পুকুরগুলো হলো, রুহুল বিল, বিল বামনজি, লোরার বিল, বেড়ের বিল, ধলার বিল এবং বোয়ালমারি এতিমখানা পুকুর ও উপজেলা পরিষদ পুকুর।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান বাকি বিল্লাহ, পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা রুমানা আক্তার, কৃষি কর্মকর্তা শারমিন জাহান প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা জানান, দেশীয় প্রজাতির মাছের উৎপাদন বৃদ্ধির লক্ষে এবছর উপজেলার দুইটি পুকুর এবং পাঁচটি বিলে ৪৩৩ কেজি রুই জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..