শুক্রবার, ৩১ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবনায় ঘূর্ণিঝড় রেমাল, ঝড়ো বাতাস, সড়কে গাছ পড়ে বন্ধ যান চলাচল সুজানগরে আবারো সংঘবদ্ধ ধর্ষণ-গ্রেপ্তার ১, আইন শৃংখলা নিয়ে প্রশ্ন ! আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর রানা সরদারের প্রার্থীতা বাতিল ওয়ারেন্টভূক্ত মামলায় গ্রেফতার ভাঁড়ারা ইউপি চেয়ারম্যান সুলতান ঈশ্বরদীতে নির্বাচনী প্রচারণায় হামলা, ৬ জন আহত কাপ পিরিচ প্রতীকের প্রচারণায় হামলা, প্রার্থীর স্ত্রীসহ আহত ৩ চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুরে নির্বাচিত হলেন যারা সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

ভাঙ্গুড়ায় ধর্ষণ মামলায় গ্রেপ্তার-১

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩

পাবনার ভাঙ্গুড়ায় দশম শ্রেনীর এক স্কুলছাত্রী (১৫) কে আপহরণ করে ধর্ষণের অভিযোগে ওয়ালিদ হোসেনকে (১৭) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। ওয়ালিদ হোসেন উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের পাথরঘাটার বিশিপাড়া মহল্লার মৃত আফছার আলী ও উপজেলা মহিলা লীগের নেত্রী গুলশানারা লিপি দম্পতির ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার সকালে প্রাইভেট পড়ে ফেরার পথে ঐ স্কুলছাত্রীকে অপহরণ করে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করে ওয়ালিদ। এ ঘটনা জানতে পেরে স্কুলছাত্রীর বাবা পুলিশের সহযোগিতায় অসুস্থ অবস্থায় স্কুলছাত্রীকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য পাবনা সদর হাসপাতালে প্রেরন করেন। পরে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ভাঙ্গুড়া থানায় মামলা করলে পুলিশ অভিযুক্ত ওয়ালিদকে বৃহস্পতিবার বেলা ৩ টার দিকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক উজ্জ্বল হোসেন বলেন, বিষয়টি স্পর্শকাতর হওয়ায় ওই স্কুলছাত্রীকে পাবনা সদরে ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশিদুল ইসলাম প্রতিদিনের সংবাদকে বলেন, মামলাম পর অভিযুক্ত ওয়ালিদকে গ্রেপ্তার করা হয়েছে। অপহরণ ও ধর্ষণ মামলার ৭/৯(১) ধারায় মামলা রজু করে শুক্রবার সকালে জেলহাজতে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..