বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ :

ভাঙ্গুড়ায় দুই মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ আটক

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : সোমবার, ২ অক্টোবর, ২০২৩

পাবনার ভাঙ্গুড়ায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে ২০০ গ্রাম গাঁজাসহ আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ। সোমবার (২ অক্টোবর) ভোর রাতের দিকে উপজেলার ভাঙ্গুড়া ইউনিয়নের চর-ভাঙ্গুড়া খাঁপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, ভাঙ্গুড়া ইউনিয়নের চর-ভাঙ্গুড়া খাঁপাড়া গ্রামের মৃত ছাবদার প্রাং এর ছেলে আসাদুল ইসলাম (৩৮) ও একই গ্রামের মোক্তার খাঁর ছেলে সোহেল রানা (৩৬)।

জানা যায়, ইউনিয়নের চর-ভাঙ্গুড়া আবু সাইদ মেম্বার এর বাগানে দুই ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে অবস্থান করছে। এমন খবরের ভিত্তিকে ভাঙ্গুড়া থানার এসআই (নিরস্ত্র) মঞ্জুর আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গাঁজা ব্যবসায়ী আসাদুল ও সোহেলকে আটক করে। এ সময় তাদের দেহ তল্লাশী করে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। এ সময় তাদের কাছ থেকে গাঁজা বিক্রির আরো ২২,৭০০ টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশিদুল ইসলাম জানান, আটককৃত আসামীদেরকে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণির ১৯ (ক) ধারায় মামলা রজ্জু করে সোমবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠনো হয়েছে। মাদকের বিরুদ্ধে এধরণের অভিযান অব্যহত থাকবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..