সোমবার, ০২ অক্টোবর ২০২৩, ০৬:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
আধিপত্য বিস্তার, প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগের ৮ নেতাকর্মী গুলিবিদ্ধ দাবায় জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন সাঁথিয়ার জুবাইদা কড়া নিড়াপ্তায় রূপপুরে পৌঁছেছে ইউরেনিয়ামের প্রথম চালান বঙ্গভবনের উদ্দেশ্যে পাবনা ছাড়লেন রাষ্ট্রপতি রুপপুর প্রকল্পের ইউরেনিয়াম পৌঁছাবে শুক্রবার, বন্ধ পাবনা-ঢাকা বাস চলাচল ভাঙ্গুড়ায় ধর্ষণ মামলায় গ্রেপ্তার-১ বাঙালী সংস্কৃতির চেতনাকে রুখে দেবার চেষ্টাকারীরা বারবার ব্যর্থ হয়েছে: রাষ্ট্রপতি আক্ষেপ ঘুচছে পাবনাবাসীর, ৫শ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্বোধন নতুন পোশাকে শিশুদের আনন্দে পাবনায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন নিজের বিবেক বোধ থেকে পাবনার উন্নয়নে কাজ করবো: রাষ্ট্রপতি

ভাঙ্গুড়ায় আড়াই লাখ টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

পাবনার ভাঙ্গুড়ায় অভিযান চালিয়ে প্রায় আড়াই লাখ টাকা মূল্যের নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার কয়েকটি বিলে অভিযান চালিয়ে ৫০ পিচ চায়না দুয়ারি জাল এবং ৩ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। পরে তা জনসম্মুখে পুড়িয়ে ফেলা হয়।

উপজেলা প্রশাসনের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দেশিয় মাছের বংশ বৃদ্ধির লক্ষ্যে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার পাটুল, বিশাকোল, পুকুরপাড়, আদাবাড়ীয়া বিলে অভিযান চালানো হয়।

এ সময় সেখান থেকে ৫০টি নিষিদ্ধ চায়না দুয়ারী এবং ৩ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে তা পুড়িয়ে ধ্বংস করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় আড়াই লাখ টাকা।

এ সময় ভাঙ্গুড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান উপস্থিত ছিলেন। উপজেলা মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা বলেন, মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন বাস্তবায়নে এ অভিযান অব্যহত রাখা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..