শুক্রবার, ৩১ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবনায় ঘূর্ণিঝড় রেমাল, ঝড়ো বাতাস, সড়কে গাছ পড়ে বন্ধ যান চলাচল সুজানগরে আবারো সংঘবদ্ধ ধর্ষণ-গ্রেপ্তার ১, আইন শৃংখলা নিয়ে প্রশ্ন ! আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর রানা সরদারের প্রার্থীতা বাতিল ওয়ারেন্টভূক্ত মামলায় গ্রেফতার ভাঁড়ারা ইউপি চেয়ারম্যান সুলতান ঈশ্বরদীতে নির্বাচনী প্রচারণায় হামলা, ৬ জন আহত কাপ পিরিচ প্রতীকের প্রচারণায় হামলা, প্রার্থীর স্ত্রীসহ আহত ৩ চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুরে নির্বাচিত হলেন যারা সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

ভাঙ্গুড়ায় আড়াই লাখ টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

পাবনার ভাঙ্গুড়ায় অভিযান চালিয়ে প্রায় আড়াই লাখ টাকা মূল্যের নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার কয়েকটি বিলে অভিযান চালিয়ে ৫০ পিচ চায়না দুয়ারি জাল এবং ৩ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। পরে তা জনসম্মুখে পুড়িয়ে ফেলা হয়।

উপজেলা প্রশাসনের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দেশিয় মাছের বংশ বৃদ্ধির লক্ষ্যে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার পাটুল, বিশাকোল, পুকুরপাড়, আদাবাড়ীয়া বিলে অভিযান চালানো হয়।

এ সময় সেখান থেকে ৫০টি নিষিদ্ধ চায়না দুয়ারী এবং ৩ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে তা পুড়িয়ে ধ্বংস করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় আড়াই লাখ টাকা।

এ সময় ভাঙ্গুড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান উপস্থিত ছিলেন। উপজেলা মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা বলেন, মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন বাস্তবায়নে এ অভিযান অব্যহত রাখা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..