বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
পাবিপ্রবিতে শহিদ মিনারে ফুল দিতে বাধা, দু’পক্ষের হাতাহাতি ভাষা আন্দোলনের চেতনাকে ধারণ করে আমাদের এগিয়ে যেতে হবে রেলে সস্তায় পরিবহণের সুযোগ দেয়া হবে-পাবনায় রেলমন্ত্রী পাস্ট ডিরেক্ট রিক্রুটেড অফিসার্স এসোসিয়েশনের আত্মপ্রকাশ সনি বিশ্বাস এফবিসিসিআই‘র স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নির্বাচিত পাবিপ্রবিতে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত, ডরমিটরি উদ্বোধন চাটমোহরে প্রতিপক্ষের মারধরে এক ব্যাক্তি নিহত, বাবা-ছেলে আটক স্কয়ারের ফ্যামিলী স্পোর্টস ডে পালিত প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে হত্যার ঘটনায় থানায় মামলা চাটমোহরে প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যা

ভাঙ্গুড়ায় আড়াই লাখ টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

পাবনার ভাঙ্গুড়ায় অভিযান চালিয়ে প্রায় আড়াই লাখ টাকা মূল্যের নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার কয়েকটি বিলে অভিযান চালিয়ে ৫০ পিচ চায়না দুয়ারি জাল এবং ৩ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। পরে তা জনসম্মুখে পুড়িয়ে ফেলা হয়।

উপজেলা প্রশাসনের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দেশিয় মাছের বংশ বৃদ্ধির লক্ষ্যে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার পাটুল, বিশাকোল, পুকুরপাড়, আদাবাড়ীয়া বিলে অভিযান চালানো হয়।

এ সময় সেখান থেকে ৫০টি নিষিদ্ধ চায়না দুয়ারী এবং ৩ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে তা পুড়িয়ে ধ্বংস করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় আড়াই লাখ টাকা।

এ সময় ভাঙ্গুড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান উপস্থিত ছিলেন। উপজেলা মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা বলেন, মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন বাস্তবায়নে এ অভিযান অব্যহত রাখা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..