বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৪৫ অপরাহ্ন

বেড়ায় ডোবা থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
Pabnamail24

পাবনার বেড়া উপজেলায় একটি ডোবা থেকে পুলিশ বাচ্চু সরকার (৭০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে বেড়া মডেল থানা পুলিশ। শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে উপজেলার নতুন ভারেঙ্গা ইউনিয়নের মরিচাপাড়া গ্রামের ডোবায় কচুরিপানার মধ্যে অর্ধগলিত অবস্থায় লাশটি পাওয়া যায়। ধারণা করা হচ্ছে সাত থেকে আটদিন ধরে লাশটি ওই স্থানে পড়ে ছিল।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার বেলা ১২ টার দিকে মরিচপাড়া গ্রামের কয়েকজন শিশু খেলার ছলে ডোবায় থাকা কচুরিপানা তুলতে যায়। এ সময় তারা সেখানে লাশ দেখতে পেয়ে চিৎকার করতে থাকে। পরে লোকজন জড়ো হয়ে বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে প্রথমে লাশের পরিচয় শনাক্ত করা না গেলেও পরে পুলিশ জানতে পারে লাশটি উপজেলার হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়নের মালদাপাড়া গ্রামের বাচ্চু সরকারের বলে নিশ্চিত করেছেন পুলিশ। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন এবং গত ৫ জানুয়ারি বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি বলে পুলিশ ও তাঁর পরিবারের লোকজন জানিয়েছেন।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, ‘আমরা লাশের পরিচয় শনাক্ত করে জানতে পেরেছি ওই বৃদ্ধ মানসিক ভারসাম্যহীন ছিলেন। কি কারণে তাঁর মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত না করে বলা যাচ্ছে না। ইতিমধ্যেই আমরা লাশটি ময়না তদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে পাঠিয়েছি।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!