শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টে নিমফুল রিফাত সৃতি সংঘের ২ উইকেটে জয় পাবিপ্রবি ভিসির বিরুদ্ধে নিয়োগে অনিয়মের অভিযোগ, গনিত বিভাগের চেয়ারম্যান লাঞ্ছিত সাঁথিয়ায় দেবরের ঘরে ভাবির বিয়ের দাবিতে আমরণ অনশন আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টের খেলায় পাবনা ইগলস জয়ী পাবনায় আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী চলনবিলে শীত উপেক্ষা করে কৃষকরা বোরো রোপণে ব্যস্ত ঈশ্বরদীতে শিশু হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন চলনবিলাঞ্চলে শীতে ছিন্নমূল মানুষের দুর্ভোগ চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে দুধ ব্যবসায়ীর মৃত্যু জীবনের নিরাপত্তা চেয়ে নির্বাচনী সংঘাতে এলাকাছাড়া পরিবারের সংবাদ সম্মেলন

পরকীয়া প্রেমে আপত্তিকর অবস্থায় ধরা খেলেন ছাত্রদল নেতা, গণপিটুনি

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
Pabnamail24

পরকীয়া প্রেমে আপত্তিকর অবস্থায় ধরা পড়ায় পাবনার আমিনপুরে এক ছাত্রদল নেতাকে গণধোলাই দিয়েছে এলাকাবাসী । সোমবার উপজেলার রূপপুর ইউনিয়নের ভূয়া পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। সোমবার (২৫ অক্টোবর) দুপুরে এক গৃহবধূর সাথে আপত্তিকর অবস্থায় আটকের পর স্থানীয় জনতার ক্রোধের শিকার হন তিনি। গণধোলাইয়ের শিকার মো. মাসুদ রানা (৩২) পাবনা জেলা ছাত্রদলের সহসভাপতি ও বেড়া উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, কিছুদিন ধরে রূপপুর ইউনিয়নের প্রবাসী আলমাসের স্ত্রী মরিয়ম আক্তারের সাথে মাসুদ রানার পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল। সোমবার দুপুরে ওই গৃহবধুর এক পাতানো ভাইয়ের বাসা থেকে তাদের দুজনকে আপত্তিকর অবস্থায় আটক করে স্থানীয় জনতা। পরে মাসুদ রানা উত্তেজিত জনতার গণ ধোলাই এর শিকার হন। গণধোলাইয়ের এক পর্যায়ে ঘটনাস্থল থেকে দৌড়ে পালান মাসুদ। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই গৃহবধূকে জিজ্ঞাসাবাদের জন্য আমিনপুর থানায় নিয়ে যায়। আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী জানান, আটক নারীকে উত্তেজিত জনতার রোষানল থেকে রক্ষা করতে পুলিশি হেফাজতে নেওয়া হয়। রাতে জিজ্ঞাসাবাদ শেষে তাকে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এদিকে, এলাকায় অনৈতিক কর্মকান্ডে জড়িত ছাত্রনেতা মাসুদ রানা ও মরিয়মের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান প্রিন্স মাসুদের দলীয় পরিচয় নিশ্চিত করেছেন। তিনি বলেন এ বিষয়ে আমরা কোন অভিযোগ পাইনি। সামাজিক মাধ্যমে বিষয়টি জেনেছি। তদন্ত সাপেক্ষে দলীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!