শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
অধ্যক্ষ ছাড়া চলছে ঈশ্বরদী সরকারী কলেজ, প্রসাশনিক কাজ বিঘ্নিত শহরের দিলালপুরে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা বাংলার আর্থসামাজিক উন্নয়নে আ.লীগ সরকারের বিকল্প নেই-এসএম কামাল এমপির ছেলেকে সাধারণ সম্পাদক করতে নিষেধাজ্ঞা ভেঙে আ.লীগের সম্মেলন! ঢালারচর উচ্চ বিদ্যালয়ের এসি কিনতে করোনা টিকা ফি আদায়, ক্ষুব্ধ অভিভাবকরা ঈশ্বরদীতে ফুড ওয়েভ রেস্টুরেন্ট উদ্বোধন চাঁন্দাই মানব কল্যাণ সংস্থার উদ্যোগে পাবলিক লাইব্রেরীর উদ্বোধন বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাচ্ছে স্বল্পদৈর্ঘ চলচিত্র ‘ফ্লাস ব্যাক’ ঈশ্বরদীতে যুবদল নেতার উপর হামলা: পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন সাঁথিয়ায় গৃহবধু ধর্ষণের ৫ দিনেও আটক হয়নি ধর্ষক

বেড়া উপজেলা প্রশাসনের দুঃস্থদের মাঝে ঢেউটিন, নগদ অর্থ বিতরণ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
Pabnamail24

পাবনার বেড়া উপজেলা প্রশাসনের আয়োজনে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় বরাদ্দকৃত দুর্যোগ ও ত্রাণমন্ত্রণালয়ের দেয়া মানবিক সহায়তা হিসেবে দুঃস্থ্য ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ৪৯ বান্ডিল ঢেউটিন ও নগদ তিন হাজার করে নগদ অর্থ ২৮ পরিবারের মাঝে বিতরণ করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বেড়া উপজেলায় মোট ৯৮ বান্ডিল ঢেউটিন ও প্রতি বান্ডিল ঢেউটিনের সাথে নগদ তিন হাজার করে নগদ অর্থ ২ লক্ষ ৯৪ হাজার নগদ অর্থ বিতরণ করা হবে। বাকি ৪৯ বান্ডিল ঢেউটিন ও নগদ অর্থ রোববার বিতরণ করা হবে।

শনিবার(১১সেপ্টেম্বর ) দুপুরে উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাঃ সবুর আলীর সভাপত্বিতে এ বিতরণ কর্মসূচির প্রধান অতিথি হিসেবে বেড়া-সাঁথিয়ার ৬৮, পাবনা-১ সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ শামছুল হক টুকু এমপি উপস্থিত থেকে এ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেড়া উপজেলা চেয়ারম্যান মোঃ রেজাউল হক বাবু, ভাইস চেয়ারম্যান মোঃ মেজবাহ- উল হক, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ শারমিন সুলতানা ইতি। আরো উপস্থিত ছিলেন বেড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আরিফুর ইসলাম, সহকারী প্রকৌশলী শহিদুল্লাহ প্রমূখ।

এসময় প্রধান অতিথি টুকু বলেন, বর্তমান সরকার সব সময় গরীব অসহায় মানুষের জন্য নানা সাহায্য সহযোগিতা দিয়ে যাচ্ছে। মানুষের দুর্গতি দিকে লক্ষ রেখে প্রধানমন্ত্রীর দেয়া অনুদান অত্যান্ত নিষ্ঠা ও সততার সাথে বিতরণ করা হচ্ছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!