বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এমপি ফিরোজ কবীরকে কুলাঙ্গার বললেন ইউপি চেয়ারম্যান শাজাহান! বেড়ার সেই বিতর্কিত ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে তদন্ত অনুষ্ঠিত সাঁথিয়ায় করোনার টিকার এসএমএসের ফাঁদে হাতিয়ে নিচ্ছে টাকা পাবনায় স্ত্রীকে গুলি করে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড পাবনায় শিশু স্কুল শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মাশুন্দিয়া ডিগ্রি কলেজ, ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ! কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ

সাংবাদিক সৈকতের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বেড়ায় সাংবাদিকদের মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
Pabnamail24

পাবনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, সময় টিভি, দৈনিক বাংলাদেশ প্রতিদিন, বিডি নিউজ টুয়েন্টিফোর ডটকম এর পাবনা প্রতিনিধি এবং অনলাইন নিউজ পোর্টাল পাবনা মেইল ২৪ ডট কম এর সম্পাদক সৈকত আফরোজ আসাদের বিরুদ্ধে পাবনা-২ আসনের সাবেক এমপি খন্দকার আজিজুল হক আরজু কর্তৃক ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলার প্রতিবাদে মঙ্গলবার (১০ আগস্ট) বেলা ১১ টায় পাবনা বেড়া প্রেস ক্লাবের উদ্যোগে বেড়া বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বেড়া প্রেস ক্লাবের সভাপতি শফিউল আযমের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক অধ্যাপক আবুল কালাম আজাদ এর পরিচালনায় অনুষ্ঠিত এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিতে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য বকুল মোল্লা, সহ সাধারণ সম্পাদক মহসীন মল্লিক, বরুণ রায়, হারুনর রশীদ, ডাঃ আব্দুল হান্নান সহ বেড়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীরা অংশগ্রহন করেন।

মানববন্ধনে বেড়া প্রেসক্লাবের পক্ষ থেকে অধ্যাপক আবুল কালাম আযাদ এ মামলাটিকে হয়রানী ও ষড়যন্ত্র মূলক মামলা হিসেবে আখ্যায়িত করে অনতিবিলম্বে তা প্রত্যাহার ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করে মুক্ত সাংবাদিকতা অন্তরায় দুর করার দাবী জানান।

এছাড়াও সাংবাদিকবৃন্দ নির্ভীক সাংবাদিক সৈকত আফরোজ আসাদের বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান । তারা অবিলম্বে নি:শর্তে এ হয়রানীমূলক মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

মামলাটিকে হয়রাণীমূলক মামলা হিসেবে আখ্যায়িত করে গত কয়েকদিন ধরে পাবনা জেলার গণমাধ্যমকর্মীরা বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে।

উল্লেখ্য, গত ৯ জুন ঢাকার সাইবার ট্রাইব্যুনাল আদালতে পাবনা-২ আসনের সাবেক এমপি খন্দকার আজিজুল হক আরজু এ মামলা দায়ের করেন। গত ৮ মার্চ সাবেক সাংসদ আজিজুল হকের পৈতৃক বাড়ি পাবনার বেড়া উপজেলার নাটিয়াবাড়ি গ্রামে একটি দেশীয় আগ্নেয়াস্ত্র তৈরির কারখানার সন্ধান পান পাবনা ডিবি পুলিশ। এ সময় দুজনকে আটকও করেন পুলিশ। এ সংক্রান্ত একটি খবর অনলাইন নিউজ পোর্টাল পাবনা মেইল ২৪ ডটকম ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকায়সহ বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও চ্যানেলে সংবাদ প্রকাশিত হয়।

Pabnamail24

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!