বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১২:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টের খেলায় পাবনা ইগলস জয়ী পাবনায় আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী চলনবিলে শীত উপেক্ষা করে কৃষকরা বোরো রোপণে ব্যস্ত ঈশ্বরদীতে শিশু হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন চলনবিলাঞ্চলে শীতে ছিন্নমূল মানুষের দুর্ভোগ চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে দুধ ব্যবসায়ীর মৃত্যু জীবনের নিরাপত্তা চেয়ে নির্বাচনী সংঘাতে এলাকাছাড়া পরিবারের সংবাদ সম্মেলন স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা গ্রহণের দাবিতে পাবনায় শিক্ষার্থীদের মানববন্ধন পাবনায় পদ্মা নদীর বুকে সেই রাস্তা অপসারণ করলো প্রশাসন রূপপুর প্রকল্পে থামছে না চুরি, এবার ক্যাবল চুরি

কঠোর লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে বেড়ার এসিল্যান্ড

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
Pabnamail24

পাবনা বেড়ায় কঠোর লকডাউন নিশ্চিত করতে সার্বক্ষনিক মাঠে কঠোর অবস্হানে উপজেলা প্রশাসন। সেই সাথে বেড়া মডেল থানা পুলিশ ও বাংলাদেশ সেনাবাহিনী এবং বিজিবি’র ব্যাপক তৎপরতা লক্ষনীয়। কঠোর লকডাউনের শুরু থেকেই প্রতিনিয়তই উপজেলা প্রশাসন কর্তৃক ভ্রাম্যমান আদালতে হচ্ছে জেল জরিমানা।

শুক্রবার (৬ আগষ্ট ) সকালে উপজেলার পৌর এলাকার বেড়া বাজারে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে দোকানপাঠ খোলার দায়ে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুব হাসান পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৯টি মামলায় ৯ হাজার ১শত টাকা অর্থদণ্ড প্রদান করা হয় বলে আদালত সূত্রে জানা গেছে। এছাড়াও করোনা সংক্রমণ প্রতিরোধে মাঠে কাজ করছে উপজেলা নির্বাহী অফিসার মো. সবুর আলী ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুব হাসান জানান, কঠোর লকডাউনে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে দোকান খোলার দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রতিদিনই অর্থদন্ড প্রদান করা হচ্ছে এছাড়াও কর্মহীন হয়ে পরা মানুষদের মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার হিসেবে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী উপজেলা প্রশাসনের পক্ষ হতে বিতরণ করা হচ্ছে। জনসাধারণের স্বাস্থ্য বিধি নিশ্চিতে অযথা রাস্তায় বেড় হওয়া মানুষদের ঘরমুখী করতে আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বার বার নির্দেশনা প্রদান করে আসছি। আইন অমান্যকারীদের বিরুদ্ধে প্রতিদিনই জেল জরিমানা করা হচ্ছে। করোনা সংক্রমণ রোধে জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!