বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এমপি ফিরোজ কবীরকে কুলাঙ্গার বললেন ইউপি চেয়ারম্যান শাজাহান! বেড়ার সেই বিতর্কিত ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে তদন্ত অনুষ্ঠিত সাঁথিয়ায় করোনার টিকার এসএমএসের ফাঁদে হাতিয়ে নিচ্ছে টাকা পাবনায় স্ত্রীকে গুলি করে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড পাবনায় শিশু স্কুল শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মাশুন্দিয়া ডিগ্রি কলেজ, ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ! কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ

বেড়ায় গভীর রাতে ভ্রাম্যমানে বালু দস্যু কে দেড় লক্ষ টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ৩১ জুলাই, ২০২১
Pabnamail24

পাবনা বেড়া উপজেলায় অবৈধভাবে যমুনা নদী থেকে বালু তোলার দায়ে গভীর রাতে অভিযান পরিচালনা করে দেড়লক্ষ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত।

শনিবার (৩১ জুলাই) দিবাগত রাত একটার দিকে উপজেলা নির্বাহী অফিসার মো.সবুর আলী ও বেড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার অবৈধভাবে যমুনা নদী থেকে বালু তোলার বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন।

আদালতের কর্মকর্তারা জানান, পৌরসভার পাইখন্দ এলাকায় যমুনা নদীতে রাতের আঁধারে খননযন্ত্র (ড্রেজার) বসিয়ে বালু তুলছে ক্ষমতাশালী একটি মহল। নদী থেকে বালু তোলার ফলে যমুনা নদীর তীর রক্ষা বাঁধ ক্ষতিগ্রস্থ হচ্ছে এমন সংবাদে অভিযান চালিয়ে পারভেজ হোসেন (২২) নামের এক জনকে আটক করেন ভ্রাম্যমান আদালত। সে পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার আতরখালি গ্রামের মৃত্যু গফুর মোল্লার ছেলে। আরও জানা যায় ভ্রাম্যমান আদালতের উপস্থিতিতে সটকে পরেন বালু দস্যুরা।

আটককৃত ব্যাক্তিকে দেড় লক্ষ টাকা জরিমানা অনাদায়ে দুই বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত। পরে তারা জরিমানার দেড় লক্ষ টাকা পরিশোধ করে মুক্তি পান।

বেড়া ইউএনও মো. সবুর আলী জানান, বালু উত্তোলনের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত গঠন করে আমি একের পর এক অভিযান চালিয়ে যাচ্ছি। এদের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। যেভাবেই হোক অবৈধ বালু উত্তোলন বন্ধ করা হবেই বলে তিনি জানান।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!