রবিবার, ১৩ জুন ২০২১, ১২:৩২ পূর্বাহ্ন

বেড়ায় বজ্রপাতে ১ জনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ৫ জুন, ২০২১
Pabnamail24

পাবনার বেড়ায় দুলাল মোল্লা (৪০) নামের একজন বজ্রপাতে মৃত্যুর খবর পাওয়া গেছে। মৃত্য দুলাল মোল্লা উপজেলার চাকলা ইউনিয়নের ১নং ওর্য়াডের চাকলা মোল্লা পাড়া গ্রামের মৃত্য আবুসমা মোল্লার ছেলে।

শনিবার (০৫ জুন) ভোর ছয়টার দিকে চাকলা ছোন্দহ ব্রীজ নামক স্থানে ফসলি মাঠে বজ্রপাতের ঘটনা ঘটে। বেড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, মৃত দুলাল প্রতিদিন ভোরে তার নিজের জমিতে বিভিন্ন ধরনের সবজি তুলতে মাঠে যায়। প্রতিদিনের মত শনিবার ভোরে সে জমিতে শষা তুলতে গেলে সকাল ছয়টার দিকে হঠাৎ বৃষ্টি শুরু হয়। তার কিছুক্ষন পরে বজ্রপাতে সে পড়ে যায়। দুলালের জমি থেকে একটু দুরে থাকা তার আপন ছোট ভাই মিলনসহ কয়েকজন মিলে তাকে উদ্ধার করে প্রথমে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করেন। এ ঘটনায় তার আশেপাশে থাকা অন্যদের কোন ক্ষতি হয়নি বলে জানা গেছে। সে চাকলা মোল্লাবাড়ি বাসস্ট্যান্ডের সোহান ডেকোরেটরের মালিক ছিল। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ঘটনায় বেড়া উপজেলা উপসহকারী প্রকৌশলী মো. শহিদুল্লাহ জানান, পাবনা জেলা প্রশাসকের ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা তহবিল হতে নিহতের পরিবারকে বিশ হাজার টাকা আর্থিক সহায়তা দেয়া হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!