রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বড়াল নদীর মাটি যাচ্ছে ইট ভাটায়, কোটি টাকার বাণিজ্য পাবনায় ২ হাজার কৃষকের মাঝে এমপি প্রিন্স’র বিনামূল্যে সার ও বীজ বিতরণ ঈশ্বরদীতে যুবকের মৃত্যু, করোনায় আক্রান্ত ছিল বলে দাবী এলাকাবাসীর পাবনার ধনাঢ্য ব্যবসায়ীকে ফিল্মি স্টাইলে জোরপূর্বক পাগল সাজিয়ে হাসপাতালে দেয় ছেলে পাবনা পৌর এলাকার মাঠপাড়ায় এমপি প্রিন্স’র ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অপহরণের পর লাখ টাকা চাঁদা দাবি, বিকাশের এজেন্ট সেজে উদ্ধার করল পুলিশ সাঁথিয়ায় যুবলীগ নেতার বাড়ি থেকে লুট হওয়া গরু উদ্ধার আটঘরিয়ায় অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ, মা-বাবাসহ গ্রেপ্তার ৩ সাঁথিয়ায় আ’লীগ নেতার স্ত্রীর বিরুদ্ধে ঘর দেয়ায় অর্থ নেয়ার সত্যতা মিলেছে আটঘরিয়ায় লকডাউনের প্রথম দিনে কঠোর অবস্থানে প্রশাসন

বেড়ায় করোনা মোকাবেলায় আ.লীগ নেতা দুলালের মাস্ক বিতরণ

বেড়া প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ৭ এপ্রিল, ২০২১
Pabnamail24

মহামারী করোনা ভাইরাসের প্রভাব দিন দিন বেড়েই চলেছে। বৈর্শ্বিক মহামারি (কোভিট-১৯) করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় ও গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে “সকলেই মুখে মাস্ক পরি, নিজে সুস্থ থাকি অন্যকে সুস্থ রাখি” এই স্লোগানকে সামনে রেখে পাবনা বেড়া উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আব্দুর রশিদ দুলাল মাস্ক বিতরণ করেছেন।

 

বুধবার (০৭ এপ্রিল) বিকেল থেকে সন্ধা পর্যন্ত সিএন্ডবি বাসষ্ট্যান্ড ও চতুর বাজারের বিভিন্ন স্থানে আ.লীগের নেতা কর্মীদের নিয়ে মাস্ক বিতরণ করেছেন আব্দুর রশিদ দুলাল।
মাস্ক বিতরণ কার্যক্রমের পাশাপাশি মাইকিং করে মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায়, সামাজিক দূরত্ব বজায় এবং সকল প্রকার স্বাস্থ্যবিধি মানতে ও মাস্ক ব্যবহারের গুরুত্ব সম্পর্কে সকল দোকানী, ভ্যান চালক,সিএনজি চালক, মুচি, পথচারীসহ সহ জনসাধারনকে সচেতন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, মো. আবু হেলাল , মো. শাহজাহান আলী, বরকত আলম, শাহিনুর রহমান ডালিম, মোস্তফা কামাল, তরিকুল ইসলাম তারেক, মো.শফিকুল ইসলাম (শফি), জাহিদুল ইসলাম, রুবেল, মাসুদ রানা সহ আ.লীগের অঙ্গসংগঠনের প্রায় অর্ধশতাধিত নেতা কর্মীরা মাস্ক বিতরণ কার্যক্রমে অংশগ্রহন করেন। এসময় মাস্ক না পরিহিত প্রায় এক হাজার জনকে মাস্ক বিতরণ করা হয়েছে বলে জানা গেছে।

আব্দুর রশিদ দুলাল জানান, করোনা ভাইরাস প্রতিরোধে এখন আমাদের সকলের সচেতন থাকাটা অত্যন্ত জরুরি। আতংকিত না হয়ে নিজে সচেতন থাকুন, অন্যকেও সচেতনতা ও স্ব্যাস্থ্যবিধি মেনে চলতে অনুপ্রাণিত করেেত হবে। সেই সাথে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক ঘোষিত নির্দেশনা ও লকডাউন এর নিয়মবিধি মেনে চলার জন্য সবাইকে অনুরোধ করেন তিনি৷

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *