রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বড়াল নদীর মাটি যাচ্ছে ইট ভাটায়, কোটি টাকার বাণিজ্য পাবনায় ২ হাজার কৃষকের মাঝে এমপি প্রিন্স’র বিনামূল্যে সার ও বীজ বিতরণ ঈশ্বরদীতে যুবকের মৃত্যু, করোনায় আক্রান্ত ছিল বলে দাবী এলাকাবাসীর পাবনার ধনাঢ্য ব্যবসায়ীকে ফিল্মি স্টাইলে জোরপূর্বক পাগল সাজিয়ে হাসপাতালে দেয় ছেলে পাবনা পৌর এলাকার মাঠপাড়ায় এমপি প্রিন্স’র ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অপহরণের পর লাখ টাকা চাঁদা দাবি, বিকাশের এজেন্ট সেজে উদ্ধার করল পুলিশ সাঁথিয়ায় যুবলীগ নেতার বাড়ি থেকে লুট হওয়া গরু উদ্ধার আটঘরিয়ায় অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ, মা-বাবাসহ গ্রেপ্তার ৩ সাঁথিয়ায় আ’লীগ নেতার স্ত্রীর বিরুদ্ধে ঘর দেয়ায় অর্থ নেয়ার সত্যতা মিলেছে আটঘরিয়ায় লকডাউনের প্রথম দিনে কঠোর অবস্থানে প্রশাসন

বেড়া মডেল থানার ওসি অরবিন্দ সরকার

নিজস্ব প্রতিবেদক, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
Pabnamail24

ঈশ্বরদী থানার ওসি তদন্ত অরবিন্দ সরকার পাবনার বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে পদোন্নতি পেয়েছেন। সোমবার (২৯ মার্চ) এ সংক্রান্ত চিঠি পাবনা পুলিশ সুপার কার্যালয় থেকে পেয়েছেন বলে তিনি নিশ্চিত করেছেন।

অববিন্দ সরকার জানান, সোমবার সন্ধ্যায় তার ওসি হিসেবে পদায়নের চিঠি ঈশ্বরদী থানায় এসে পৌছায়। চিঠিতে অতি অল্প সময়ের মধ্যে তাকে বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করার কথা বলা হয়েছে।

উল্লেখ্য, ২০১৯ সালের ১১ জুলাই তিনি ঈশ্বরদী থানার ওসি তদন্ত হিসেবে যোগদান করেছিলেন। সততা, নিষ্ঠা ও সাহসের সাথে দায়িত্ব পালন করে ঈশ্বরদীতে তিনি যথেষ্ট সুনাম কুড়িয়েছেন। আগামীতে আরও সফলতার সাথে দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগিতা চেয়েছেন।

ইতিপূর্বে তিনি পাবনা সদর থানা, সুজানগর থানাসহ বিভিন্ন থানায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *