বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

বেড়ায় প্রথম করোনা ভ্যাকসিন নিলেন ইউএনও সবুর আলী

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
Pabnamail24

পাবনা বেড়া উপজেলায় আনুষ্ঠানিকভাবে কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রথম নিয়ে টিকা কার্যক্রম কর্মসূচি উদ্বোধন করলেন বেড়া করোনা ভ্যাকসিন প্রধান কার্যক্রমের উপজেলা কমিটির সভাপতি ও বেড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ সবুর আলী।

রোববার (৭ই ফেব্রুয়ারি) সকাল সাড়ে দশটায় বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টিকা নেন ইউএনও মোঃ সবুর আলী।

এরপর বেড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস এম মিলন মাহমুদ, উপজেলা আবাসিক মেডিকের অফিসার ডাঃ জাহিদ হাসান সিদ্দিক, প.প কর্মকর্তা ডাঃ অলোক কুমার পাল, ডাঃ আনিসুর রহমান, ডাঃ মোঃ শাহীদুল ইসলাম, মেলিনা খাতুন কেয়া, মোছাঃ সালমা খাতুন, মোঃ জাকির হোসেন, মোঃ রফিকুল ইসলাম একে একে দশ জন করোনা টিকা নেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, বেড়ায় ৮ হাজার ৫ শত ৫০ ডোজ ভ্যাকসিন এসেছে তার মধ্যে প্রাথমিক পর্যায়ে ৪ হাজার ২ শত ৭৫ জন ব্যাক্তিকে টিকার আওতায় আনা হবে। টিকার জন্য উপজেলা পরিষদের আইসিটি দপ্তরে গিয়ে নিবন্ধন করতে হবে।

উল্লেখ্য গত ৬ ই ফেব্রুয়ারি বিকেলে উপজেলা পরিষদ হলরুমে সাংবাদিক সম্মেলনে ইউএনও মোঃ সবুর আলী ঘোষণা দেন প্রথম করোনা ভ্যাকসিন তিনি নেবেন।

এ সময় তিনি আরও বলেন আমাদের দেশে করোনা টিকা এসেছে সেটি অত্যন্ত নিরাপদ এবং গুজব না ছড়িয়ে, গুজবে কান না দিয়ে সবাইকে করোনা টিকা নিতে পরামর্শ দেন তিনি। এসময় তিনি আরও বলেন সরকারি নীতিমালা অনুযায়ী করোনার সামনের সারিতে যোদ্ধাদের পরই ৫৫ বছরের অধিক বয়স্ক ব্যক্তিদের অগ্রাধিকার ভিত্তিতে ভ্যাকসিন দেওয়া হবে।

এ ব্যাপারে বেড়া উপজেলা আবাসিক মেডিকের অফিসার ডাঃ জাহিদ হাসান সিদ্দিক জানান, ইউএনও মহোদয় সহ আমরা মোট দশ জন প্রথমে করোনা টিকা নিয়েছি। প্রথম দিনেই ৩০ জন টিকা গ্রহনকারীর তালিকা করা হয়েছিল তাদের সবাইকেই মোবাইলে এসএমএস ও ফোন করে জানানো হয়েছে তবে দুপুর সাড়ে বারোটার পর্যন্ত কেউ টিকা নিতে আসেনি। সকাল আটটা থেকে বিকেল তিনটা পর্যন্ত টিকা দান বুথ খোলা থাকবে তবে আমরা আশা করছি সবাই টিকা নিতে আসবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!