সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আ.লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন প্রিন্স এমপি শফিক ফিড মিলস্ লি: ডিলার কনফারেন্স অনুষ্ঠিত সুচিত্রা সেনের অষ্টম প্রয়ান দিবস উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত পাবনায় সাংবাদিকের বাড়ি-ঘরে হামলা ভাংচুর ও প্রাণনাশের হুমকি সুজানগর পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর বাড়িতে হামলা ও প্রচারণায় বাধার অভিযোগ সাঁথিয়ায় জমি নিয়ে সংঘর্ষে নিহতের ঘটনা পরিকল্পিত, গ্রেফতার ১ চাটমোহরে দুই সিএনজি সংঘর্ষে পথচারী বৃদ্ধ নিহত ভোটে জিতেই খুন হলেন বিএনপি সমর্থিত কাউন্সিলর ঈশ্বরদী পৌরসভায় আ.লীগ প্রার্থী ইসাহাক আলী মালিথা নির্বাচিত সাঁথিয়া পৌরসভায় আ.লীগ প্রার্থী মাহবুবুল আলম বাচ্চু নির্বাচিত

হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা ফারুক চেয়ারম্যানের ২য় স্ত্রী নাছিমা’র

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
Pabnamail24

পাবনা বেড়া উপজেলার ৪নং চাকলা ইউপি চেয়ারম্যান ফারুক হোসেনের দ্বিতীয় স্ত্রী নাছিমা আক্তার (৩০) হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। বর্তমানে সে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা।

বেড়া হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার (০২ জানুয়ারি) বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য পাবনা পাঠানো হয়। পারিবারিক কলহের জেরে হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানা গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েজন এলাকাবাসি জানান, ফারুক চেয়ারম্যান দ্বিতীয় বিয়ে করার পর থেকেই তার সংসারে অশান্তি সৃষ্টি হয়েছে। দুই বউয়ের মধ্যে প্রতিনিয়ত ঝগড়া লেগেই থাকে।

এমন ঘটনাও ঘটেছে শত শত মানুষের উপস্থিতিতে। ফারুক চেয়ারম্যানের দ্বিতীয় স্ত্রী নাছিমা ইউনিয়ন পরিষদে এসে ফারুককে মারধর করে ইউনিয়ন পরিষদে তালা ঝুলিয়ে দেয়ার হুমকিও দিতে দেখা গেছে। দুই স্ত্রীর যন্ত্রনায় চেয়ারম্যান মাসের বেশির ভাগ সময়ে ঢাকাতে থাকেন বলে জানায় এলাকাবাসি।

এতে চাকলা ইউনিয়নের জনসাধারন বিভিন্ন সেবা থেকে বঞ্চিত হতে হচ্ছে বলেও জানান এ ব্যাপারে মুঠোফোনে ফারুক চেয়ারম্যানের কাছে জানতে চাইলে তিনি বলেন,আমি ঢাকা আছি আমার দ্বিতীয় স্ত্রী নাছিমার সাথে আমার কনো প্রকার ঝগড়া বিবাধ নাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!