বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পিএইচডি ডিগ্রি অর্জন করলেন প্রক্টর মো. কামাল হোসেন পাবনা হাসপাতালে দালালের বিরুদ্ধে নার্সকে মারধরের অভিযোগে কর্মবিরতি বাউয়েট আইন অনুষদের তিন সদস্য বিশিষ্ট টিমের দিল্লি ল’ কনফারেন্সে অংশগ্রহন। মুক্তিতে বাধা নেই সাবেক এমপি সেলিম রেজা হাবিবের দুলাই আশ্রয়ণ প্রকল্পের বাসীন্দাদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ কাশীনাথপুরে ক্যাডেট কলেজের নামে প্রতারণা! মালঞ্চি ইউনিয়ন, জমির ভুয়া মালিকানায় রাস্তা নির্মাণে বাধা দেয়ার অভিযোগ বেড়ায় পুলিশের বিরুদ্ধে টাকার বিনিময়ে আসামি ছেড়ে দেওয়ার অভিযোগ ধর্ষণ মামলায় পাবনার সাবেক এমপি আরজুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা তুরস্কের প্রেসিডেন্ট এরদোগানের সাথে মানবাধিকার কমিশনের সার্বক্ষণিক সদস্য সেলিম রেজা

বেড়ায় গৃববধুকে হত্যার অভিযোগ

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত শুক্রবার, ১২ জুন, ২০২০
Pabnamail24
Pabnamail24
নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম:
পাবনার বেড়ায় শ্বশুড় বাড়ির লোকজনের বিরুদ্ধে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে বেড়া উপজেলার পৌর এলাকার বনগ্রাম মহল্লায়। পুলিশ বৃহস্পতিবার দুপুরে ওই গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাততদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম:

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় দুই বছর আগে বেড়া উপজেলার বনগ্রাম মহল্লার ভাষা হলদারের ছেলে দেবাশীষ হলদার বিয়ে করেন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার এনায়েতপুর গ্রামের সুকুমার হলদারে মেয়ে পারুল হলদারকে (২২)।

পারুলের বোন শিল্পী হলদার অভিযোগ করেন, বিয়ের পর থেকেই স্বামীসহ তার শ্বশুড়বাড়ির লোকজন শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছিল। বৃহস্পতিবার বেলা সকাল ১১টার  দিকে পারুলের সাথে শ্বশুড়বাড়ির লোকজনের বাকবিতন্ডা বাঁধে। এরই জের ধরে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। শিল্পীর অভিযোগ, হত্যার পর ঘটনাটি আত্মহত্যা বলে চালিয়ে দিতে বাড়ির লোকজন আমার বোনের গলায় রশি পেচিয়ে আত্মহত্যা বলে প্রচার করেছে। এ ঘটনার পর থেকে পরিবারের লোকজন পলাতক রয়েছে।

বেড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন। ময়নাতদন্তের পর বলা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!