সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আ.লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন প্রিন্স এমপি শফিক ফিড মিলস্ লি: ডিলার কনফারেন্স অনুষ্ঠিত সুচিত্রা সেনের অষ্টম প্রয়ান দিবস উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত পাবনায় সাংবাদিকের বাড়ি-ঘরে হামলা ভাংচুর ও প্রাণনাশের হুমকি সুজানগর পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর বাড়িতে হামলা ও প্রচারণায় বাধার অভিযোগ সাঁথিয়ায় জমি নিয়ে সংঘর্ষে নিহতের ঘটনা পরিকল্পিত, গ্রেফতার ১ চাটমোহরে দুই সিএনজি সংঘর্ষে পথচারী বৃদ্ধ নিহত ভোটে জিতেই খুন হলেন বিএনপি সমর্থিত কাউন্সিলর ঈশ্বরদী পৌরসভায় আ.লীগ প্রার্থী ইসাহাক আলী মালিথা নির্বাচিত সাঁথিয়া পৌরসভায় আ.লীগ প্রার্থী মাহবুবুল আলম বাচ্চু নির্বাচিত

গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বেড়া সরকারি কলেজ’র মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
Pabnamail24

বৈর্শ্বিক মহামারি (কোভিট-১৯) করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় ও গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে “সকলেই মুখে মাস্ক পরি, নিজে সুস্থ থাকি অন্যকে সুস্থ রাখি” এই স্লোগানকে সামনে রেখে পাবনা বেড়া সরকারি কলেজের স্টাফ কাউন্সিল কর্তৃক আয়োজনে ২৬শত মাস্ক বিতরণ করেছেন।

মঙ্গলবার (২৪নভেম্বর) বেলা এগারোটা থেকে দুপুর দুইটা পর্যন্ত কলেজ গেট থেকে বেড়া পৌর এলাকার বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ করেন।
বেড়া সরকারি কলেজের অধ্যক্ষ এবং স্টাফ কাউন্সিলের সভাপতি আব্দুর রাজ্জাক মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। তিনি উদ্বোধনী বক্তৃতায় সকলের প্রতি মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায়, সামাজিক দূরত্ব বজায় এবং সকল প্রকার স্বাস্থ্যবিধি মানতে ও মাস্ক ব্যবহারের গুরুত্ব তুলে ধরেন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক, ইতিহাস, সেলিম রেজাউল, প্রভাষক আইসিটি, মোঃ বাশিরুল ইসলাম, অর্থনীতি প্রভাষক, মোঃ মাসুদুর রহমান সহ সকল শিক্ষক বৃন্দ উপস্থিত থেকে ২৬ শত মাস্ক বিতরণ করেন। এই কার্যক্রমে উপজেলা প্রশাসন ও বেড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম আজাদ সার্বিক সহযোগিতা করেছেন বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!