বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:২০ অপরাহ্ন

সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির চাল নির্ধারিত স্থানে না বিক্রয়ের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
Pabnamail24

পাবনা বেড়া উপজেলার চাকলা ইউনিয়নের পাচুরিয়া গ্রামে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির চালের ডিলার মোঃ ফজলুল হক নির্ধারিত স্থানে চাল বিক্রয় না করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। এ ব্যাপারে কুশিয়ারা, বাগজান ও তারাপুর গ্রামের পক্ষে থেকে বেড়া উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগও দিয়েছে এলাকাবাসী।

লিখিত অভিযোগে জানান যায়, মোঃ ফজলুল হক পাচুরিয়া যাহার বিক্রয় কেন্দ্র খাকছাড়া বাজার মোঃ মোস্তাফার দোকানে অফিসে চুক্তিপত্রে উল্লেখ থাকিলেও অদ্র ২০১৬ সাল হতে অদ্যবধি হতে ২০২০ সাল পর্যন্ত চুক্তিপত্রের তোয়াক্কা না করে অসৎ উদ্দেশ্যে পাচুরিয়া বাজারে বিক্রয় করে আসছে তিনি। গত(০৭ নভেম্বর২০২০) তারিখে বরাবরের ন্যায় পাচুরিয়া বাজারে চাউল উত্তোলন করে রাখে। হঠাৎ সেই দিন গভীর রাতে পাচুরিয়া বাজার থেকে ১০/১৫টি ভান যোগে খাকছাড়া বাজার মোস্তফার দোকানে না রেখে গোলজার প্রাং এর দোকানে চাউল উত্তোলন করে যাহা সম্পূর্ণ খাদ্যবান্ধার আইন বিরোধী।

এই অভিযোগে সতত্যা যাচাই করার জন্য মোঃ ফজলুল হক’র সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা সম্ভাব হয়নি। ইউএনও আসিফ আনাম সিদ্দিকী বলেন, এব্যাপারে আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি ঘটনাস্থল পরিদর্শন করে ব্যবস্থা নেওয়া হবে ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!