বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৬:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঈশ্বরদী পৌরসভার মেয়র হতে দলীয় সভায় ১৪ জনের নাম জমা পাবনা সুগার মিল বন্ধের প্রতিবাদে আগুন জ্বালিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ ২৯তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২২তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত সাঁথিয়ায় ৩ বারের মেয়রকে বাদ দিয়ে প্রার্থীর তালিকা বিনামূল্যে পেঁয়াজ ও রসুন বীজ বিতরণ পাবনার বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ফখরুল ইসলাম আর নেই চাটমোহর পৌর নির্বাচনে মেয়র পদে আ’লীগ-বিএনপিসহ ৫ প্রার্থীর মনোনয়ন জমা ব্রিজ ভাঙ্গা নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন জেলা স্বেচ্ছাসেবকলীগের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে সংবর্ধনা বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি অব্যাহত

দাখিলকৃত মনোনয়নপত্রে জালিয়তি, বেড়ায় আফজাল ও রানু’র মনোনয়ন বাতিল

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
Pabnamail24

দাখিলকৃত মনোনয়ন পত্রে স্বাক্ষর জালিয়াতি করায় মনোনয়পত্র বাতিল হয়েছে পাবনার বেড়া উপজেলা পরিষদ উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আফজাল হোসেন ও রওনক জাহান রানুর।
মঙ্গলবার দুপুরে সকল প্রার্থী ও তাদের প্রতিনিধির সামনে যাচাই বাছাই শেষে এই দুই জনের মনোনয়নপত্র বাতিল ঘোষনা করেন জেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান।

তিনি আরো জানান, নির্বাচনী বিধি অনুযায়ী দাখিলকৃত মনোনয়নপত্রের সাথে ২৫০ জন সমর্থকের স্বাক্ষরসহ পরিচয়পত্র জমা দিতে হয়। রওনক জাহান রানু ও আফজাল হোসেনের জমা দেয়া সমর্থকদের স্বাক্ষর পরিচয় পত্রের তথ্যে গড়মিল পাওয়া গেছে। এছাড়াও জালিয়াতির মাধ্যমে আফজাল হোসেন ভূয়া সমর্থকদের স্বাক্ষর জমা দিয়েছেন বলে প্রতীয়মান হওয়ায় তাদের মনোনয়নপত্র বাতিল ঘোষনা করা হয়েছে।

আফজাল হোসেন এই সিদ্ধান্তের জাবেদা কপি নেওয়ার আবেদনও করেছেন। যে কোন সময় তিনি বা তার প্রতিনিধি এসে এই কপি নিতে পারবেন। জালিয়াতির আশ্রয় নিয়ে ধরা পরে নির্বাচন কমিশনকে দায়ী করে তার মনগড়া বক্তব্য দিচ্ছেন, যা কখনো সত্য নয়।

এদিকে ৫ জন মনোনয়নপত্র জমা দিলেও ২ জনের মনোনয়ন বাতিল হওয়ায় বর্তমানে আওয়ামীলীগের প্রার্থী রেজাউল হক বাবু, বিএনপির প্রার্থী রইচ উদ্দিন ও জাতীয় পার্টির প্রার্থী আলী আহাদ’র মনোনয়নপত্র বহাল রয়েছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, আফজাল হোসেন বেড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হিসেবে ইতিপূর্বে দলীয় মনোনয়নেরও আবেদন করেছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!